কোন চমকের কথা উঠে এল সুদীপ্তার লেখনীতে?

0
52

নিজস্ব প্রতিবেদন (১৯.১১.২০২০) পল্লবী সান্যাল : ‘লাইফ ইজ ফুল অফ সারপ্রাইজেস’ অর্থাৎ জীবন চমকে পূর্ণ। ১৮ নভেম্বর স্যোশাল মিডিয়ায় করা পোস্টটির লেখা ঠিক এভাবেই শুরু করেছেন তিনি। দ্বিতীয় লাইনে চোখ বোলাতেই জানা গেল লাইফেরসেই সারপ্রইজের কথা। করোনায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তবে তাঁর গায়ে জ্বর নেই, শরীরেও কোনও ব্যথা-বেদনা নেই। উপসর্গ বলতে কোনও স্বাদ ও গন্ধ পাচ্ছেন না অভিনেত্রী। তাঁর নাক আংশিক বন্ধ। চিকিৎসকের পরামর্শে দিন চারেক হল স্বামী অভিষেক ও মেয়ে শাহিদার থেকে সম্পূর্ণ আলাদা হয়ে হোম আইশোলেশনে রয়েছেন তিনি। কয়েকদিন পরে স্বামী ও মেয়ের টেস্ট করানোর কথাও শেয়ার করেছেন তিনি।

একাংশের কাছে করোনা এখনও আতঙ্কের কারণ। তবে আক্রান্ত হওয়া বিশিষ্টদের অনেকেই বলেছেন ভয়ের কোনও কারণ নেই। অযথা আতঙ্কেরও কারণ নেই। সুদীপ্তাও সকলকে আতঙ্কিতনা হওয়ার বার্তাই দিয়েছেন। দুশ্চিন্তায় থাকা শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে লিখেছেন, আমি ভালো আছি। আমি নিশ্চিত খুব শীঘ্রই আমিুস্থ হয়ে উঠব। সবাই নিজর যত্ন নিন। সাবধানে থাকুন।

ফেসবুকে প্রিয় অভিনেত্রীর এহেন পোস্ট উদ্বেগর কারণ হয়ে দাঁড়িয়েছে অনুরাগীদের কাছে। সুদীপ্তার সুস্থতা কামনা করে একের পর এক কমেন্টে পোস্ট করছেন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here