শ্মশানেও দলীয় কর্মীদের ওপর হামলা! বিজেপির নিশানায় তৃণমূল

0
1019

নিজস্ব প্রতিবেদন (০৭.১১.২০২০) পল্লবী সান্যাল : শেষকৃত্যের অনুষ্ঠানে দলীয় কর্মী দুই ভাইয়ের ওপর তৃণমূল কর্তৃক হামলার অভিযোগ আনল বিজেপি। যদিও অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল।

আরও দেখুন

শুক্রবার বন্ধুর বাবার দেহ সত্‍কারে গিয়েছিলেন শান্তনু গঙ্গোপাধ্যায় ও সুকান্ত বন্দ্যোপাধ্যায়। সেই সময় হালিশহর শ্মশানে ঘটনাটি ঘটেছে বলে খবর। পদ্ম শিবিরের অভিযোগ, বিজেপির সক্রিয় কর্মী শান্তনু ও সুকান্ত দুই ভাইয়ের ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালানোর পাশাপাশি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের বেধরক মারধরও করা হয়েছে।মারের আঘাতে চোট লেগেছে তাঁদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ততক্ষণে অবশ্য পালিয়ে গিয়েছে অভিযুক্তরা। শান্তনু ও সুকান্তকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসাধীন দুই ভাই। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

আরও দেখুন

ঘটনার পর অভিযুক্তদের শাস্তির দাবিতে সোচ্চার হয় বিজেপি। এলাকায় প্রবল উত্তেজনা ছড়ায়। পরিস্থিতিতে ক্রমে হাতের বাইরে চলে গেলে মোতায়েন করা হয় বিশাল সংখ্যক পুলিশবাহিনী। এদিকে দুই ভাইয়ের ওপর হামলা চালালোর ঘটনায় তৃণমূলকে দুষছে বিজেপি। যদিও ঘাসফুল শিবিরের দাবি, এই ঘটনা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফলপ্রকাশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here