শীঘ্র পতনের সমস্যা থাকলে আজি পড়ুন…….

0
2130
নিজস্ব প্রতিবেদন ১৭.১০.২০২০:
পুরুষের যৌন উর্বরতার সমস্যাগুলি সাধারণত ধূমপান এবং মদ্যপানের মতো অস্বাস্থ্যকর জীবনযাপনের অভ্যাসগুলির জন্য দায়ী করা হয়। কিছু উর্বরতার সমস্যাগুলি থেকে পুনরুদ্ধার করা সহজ নয়, তবে উর্বরতার উন্নতির উপায় রয়েছে।
যখন আমরা উর্বরতা নিয়ে আলোচনা করি তখন আমরা মহিলা উর্বরতা উন্নত করার দিকে মনোনিবেশ করি। মহিলা উর্বরতা ধারণার একমাত্র দিক বলে মনে হয়, যা সত্য নয়; পুরুষ উর্বরতাও সমান গুরুত্বপূর্ণ। পুরুষ উর্বরতা বৃদ্ধির বিভিন্ন উপায় নিয়ে আসা সমান গুরুত্বপূর্ণ। 
দুর্বল শুক্রাণু গুণমান, কম বীর্যসংখ্যা এবং অন্যান্য গতিশীলতার সমস্যাগুলির মতো সমস্যাগুলির সাথে, পুরুষ বন্ধ্যাত্বকে আরও গুরুতরভাবে সমাধান করা প্রয়োজন। পুরুষ উর্বরতার সমস্যাগুলি সাধারণত ধূমপান এবং মদ্যপানের মতো অস্বাস্থ্যকর জীবনযাপনের অভ্যাসগুলির জন্য দায়ী করা হয়। কিছু উর্বরতার সমস্যাগুলি থেকে পুনরুদ্ধার করা সহজ নয়, তবে উর্বরতার উন্নতির উপায় রয়েছে। এমনকি আপনার যৌন স্বাস্থ্যের সবচেয়ে ক্ষুদ্রতম উন্নতি আপনার ধারণার সম্ভাবনাগুলিতে উল্লেখযোগ্য অবদান রাখতে পারে। এবং যখন আমরা পুরুষ উর্বরতা উন্নয়নের উপায় বলি, আমরা প্রাকৃতিক বিকল্পগুলির দিকে নির্দেশ করি। এর মধ্যে একটি স্বাস্থ্যকর ডায়েট এবং ওয়ার্কআউট সময়সূচী অন্তর্ভুক্ত রয়েছে তবে এর চেয়েও কিছু প্রাকৃতিক ঔষধি রয়েছে। এই নিবন্ধে, আমরা কিছু ভেষজ সম্পর্কে আপনাকে জানাবো।
 1. জিনসেং
পরুষ বন্ধ্যাত্বের সবচেয়ে সাধারণ দুটি কারণ হ'ল শুক্রাণু গতিশীলতা (ডিমের কাছে বীর্যপাতের অক্ষমতা) এবং শুক্রাণুর সংখ্যা কম। জিনসেং উভয় সমস্যা সমাধান করে। 
জিনসেংয়ের উপকারিতা :-
সেক্স ড্রাইভ বৃদ্ধি করে
কর্মক্ষমতা বৃদ্ধি করে
শুক্রাণুর সংখ্যা বাড়ানো 
বীর্যের গুণমান উন্নত করুন
তাই এই সমস্যা থেকে মুক্তি পেতে আপনার ডায়েটে জিনসেং পরিপূরকগুলি অন্তর্ভুক্ত করতে পারেন বা নিয়মিত জিনসেং চা পান করতে পারেন।
2. মাকা
 মাকাতে মহিলা উর্বরতা বৃদ্ধির ক্ষমতা রয়েছে যার কারণেই এটি প্রচুর বিখ্যাত।উর্বরতা উন্নত করতে ,মহিলা হরমোনের ভারসাম্য বজায় রাখে এটি। তবে এই ঔষধিটি পুরুষের উর্বরতাও বাড়ানোর ক্ষমতা রাখে। এই ভেষজটি শুক্রাণুর গুণমানকে কার্যকরভাবে উন্নত করে (পুরুষ বন্ধ্যাত্বের কারণ হ'ল শুক্রাণু গুণমান)।


3. ট্রাইবুলাস
 আয়ুর্বেদিক অনুশীলনকারীরা বলেছেন যে স্বাস্থ্যকর ডায়েট এবং ওয়ার্কআউট পদ্ধতির সাথে মিলিত ট্রাইবুলাস শুক্রাণু গতিশীলতা এবং শুক্রাণুর সংখ্যা উন্নত করে। কিছু গবেষণা বলছে যে এই ভেষজটির নির্যাস পুরুষদের আরও ভাল উত্থাপন বজায় রাখতে সহায়তা করে। এটি পুরুষ ও মহিলাদের মধ্যে কামশক্তি বাড়ায়। এই ভেষজটির অন্যান্য সুবিধাগুলি অন্তর্ভুক্ত:
পুরুষদের মধ্যে টেস্টোস্টেরন উৎপাদন বৃদ্ধি;
অ্যান্টি-স্পার্ম অ্যান্টিবডিগুলি তৈরি করে
ইরেকটাইল ডিসফাংশান ঠিক করে
৪. প্যালমেটো
 এই ভেষজটি পুরুষদের যৌন স্বাস্থ্য বৃদ্ধিতে ব্যবহৃত হয়। পুরুষদের দুর্বল যৌন স্বাস্থ্যের সাথে জড়িত পুরুষত্বহীনতা এবং অন্যান্য শারীরিক প্রতিবন্ধীদের চিকিৎসার জন্যও এটি স্বীকৃত হয়েছে। এটি পুরুষ প্রজনন ব্যবস্থার প্রতিটি দিককে পুষ্টি জোগায়। এটি ছাড়াও এটি প্রোস্টেট স্বাস্থ্য, লিবিডো এবং টেস্টিকুলার অ্যাট্রোফির জন্যও উপকারী।
 
  5. অশ্বগন্ধা
 অশ্বগন্ধা যৌন স্বাস্থ্য বাড়াতে ব্যবহৃত হয়। এটি এন্ডোক্রাইন সিস্টেম সমর্থন করে এবং এর আরও ভাল কার্যকারিতা সমর্থন করে। এটি শরীরে হরমোন ভারসাম্য বাড়ায়। এটি কামশক্তি বাড়ায় এবং পুরুষদের মধ্যে শুক্রাণুর সংখ্যা উন্নত করে। এটি স্ট্যামিনা বাড়ায় এবং যৌন কার্যকারিতাও উন্নত করে।
 
Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here