বাংলায় বিজেপির ঘর ভাঙছে ‘ঘাসফুল’!

0
78

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্য নেতৃত্ব নিয়ে রাজ্যের বিজেপি নেতাদের যে ক্ষোভ ছিল তা কেন্দ্রীয় নেতাদের কানে সমস্তই পৌঁছেছে। এদিকে, গোটা ঘটনাকেই ‘ষড়যন্ত্র’এর তত্ত্ব দিয়ে কারণ ব্যাখ্যা করছেন রাজ্য বিজেপির দাপুটে নেতা বাবুল সুপ্রিয়।
বিজেপি নেতা বাবুল সুপ্রিয়র দাবি তৃণমূল থেকে একাধিক ‘দূত’ পাঠিয়ে বিজেপিতে ভাঙন ধরানোর চেষ্টা করা হচ্ছে। বিজেপিতে ভাঙনের যে খবর মিডিয়ায় আসছে, তা বহুদিন ধরে তৃণমূলের বানানো ছক। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব এই কাজের নেপথ্যে রয়েছে বলে দাবি আসানসোলের বিজেপি সাংসদের।

এক প্রথম সারির বাংলা দৈনিককে দেওয়া বক্তব্যে বাবুল সুপ্রিয়র ইঙ্গিত ছিল তৃণমূলের কুণাল ঘোষের বিরুদ্ধে। যাঁকে ঘাসফুল পার্টি রাজ্য মুখপাত্র করেছে সদ্য। বাবুলের দাবি, তৃণমূল কিছু মিথ্যা গল্প রটাচ্ছিল। যাঁরা এই সব রটাচ্ছিলেন তাঁদের একজন মমতার পার্টিতে দলীয় মুখপাত্রের পদ পেয়ে গিয়েছেন, বলে বক্তব্যে প্রকাশ করেন বাবুল। ফলে তাঁর ইঙ্গিত যে কোনদিকে তা নতুন করে বলার কিছু নেই।


বঙ্গ বিজেপির অন্দরে কী চলছে তার বিষয়ে সম্পূর্ণ ওয়াকিবহাল হাইকমান্ড। নাড্ডা শিবিরের তরফে সাফ জানানো হয়েছে, দলের কাছে সমস্ত শিবিরের গুরুত্বই সমান। ফলে যথা সম্ভব তাড়াতাড়ি .পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হবে। বাংলার বিজেপির অন্দরে দ্বন্দ্ব মিটিয়ে নেতৃত্বকে বিতর্ক মেটাবার রাশ টানতে হবে বলেও নির্দেশ দেওয়া হয়।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here