“Big B” এবার ডিজিটাল অনলাইনে

0
22

অভিনয় জীবনের ৫১ বছর পেরিয়ে আবার নতুন কিছু অভিজ্ঞতার মুখোমুখি অমিতাভ বচ্চন। সুজিত সরকার পরিচালিত, অমিতাভ, আয়ুষ্মান খুরানা অভিনীত ‘‌গুলাবো সিতাবো’‌ ছবিটি মুক্তি পেতে চলেছে ডিজিটাল অনলাইনে। বৃহস্পতিবারই একথা ঘোষণা করা হয়েছে। আগামী ১২ জুন অ্যামাজন প্রাইম ভিডিওয় মুক্তি পাবে ছবি। গত এপ্রিলে ছবি মুক্তির কথা থাকলেও লকডাউনের জন্য তা আটকে যায়। কিন্তু ছবিটি আরও পিছোতে নারাজ পরিচালক এটাকে অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নেন।

এই ঘটনায় রীতিমতো আপ্লুত অমিতাভ টুইট করে এদিন লিখেছেন, ‘‌১৯৬৯ সালে ছবির জগতে যোগ দিয়েছিলাম। ২০২০–তে ৫১ বছর হল। এই সময়ের মধ্যে অনেক পরিবর্তন আর চ্যালেঞ্জ দেখেছি। এবার আরেকটা নতুন চ্যালেঞ্জ। আমার ছবি গুলাবো সিতাবো–র ডিজিটাল মুক্তি অ্যামাজন প্রাইমে সারা বিশ্বের ২০০টি দেশে। অবিশ্বাস্য। এধরনের চ্যালেঞ্জের অংশ হতে পেরে সম্মানিত।’‌ এই ছবিতে অমিতাভ এক বৃদ্ধ বাড়িওয়ালা গুলাবো এবং আয়ুষ্মান তাঁর ভাড়াটে সিতাবোর ভূমিকায় অভিনয় করেছেন। শুধু ‘‌গুলাবো সিতাবো’‌–ই নয় আরেকটি ছবি ‘‌ঘুমকেতু’‌–রও ডিজিটাল মুক্তি হতে চলেছে জি৫–এ।

ওই ছবিতে অভিনয় করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি এবং ক্যামিও রোলে আছেন অমিতাভ। তরণ আদর্শ সহ বিশিষ্ট ছবি সমালোচকরা এজন্য অভিনন্দন জানিয়ে বলেছেন, এভাবে ছবি মুক্তির নতুন দিশার সম্মুখীন বলিউড।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here