হিন্দু মন্দিরে খাদ্য বিতরণ করলেন প্রাক্তন পাক অলরাউন্ডার

0
475

পাকিস্তানের একটি হিন্দু মন্দিরে গিয়ে দুঃস্থদের খাদ্যদ্রব্য বিতরণ করলেন প্রাক্তন পাক অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। যার জন্য প্রাক্তন ক্রিকেটারকে কুর্নিশ জানাচ্ছে সোশ্যাল মিডিয়া।

করোনা মোকাবিলায় লকডাউনের জেরে সমস্যায় পড়েছেন দুঃস্থ মানুষেরা। দু’বেলা–দু’মুঠো অন্নের জোগান করতে গিয়ে হিমশিম খাচ্ছে দুঃস্থ–গরিব পরিবারগুলি। এমন দুর্দিনে তাঁরা যাতে অভুক্ত না থাকেন, তার জন্য অনেকদিন আগে থেকেই উদ্যোগ নিয়েছেন আফ্রিদি ও তাঁর সংগঠন। পাকিস্তানের বিভিন্ন প্রান্তে খাবার পৌঁছে দিচ্ছে তাঁর ফাউন্ডেশন। বেশিরভাগ ক্ষেত্রেই সামনে থেকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে আফ্রিদিকে।
সম্প্রতি একটি হিন্দু মন্দিরে যান তিনি। সেখানেও খাদ্যদ্রব্য বিতরণ করেন। যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আফ্রিদি লেখেন, ‘‌আমরা একসঙ্গে সঙ্কটে পড়েছি। তাই ঐক্যবদ্ধভাবেই লড়তে হবে। একতাই আমাদের শক্তি। খাবার দিতে শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়েছিলাম।’‌ পাক স্কোয়াশ তারকা জাহাঙ্গির খানকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন আফ্রিদি।
এই মহৎ কাজে যে সমস্ত খাবারের ব্র্যান্ড তাঁর পাশে দাঁড়িয়েছে তাঁদের ধন্যবাদও জানিয়েছেন আফ্রিদি। এখনও পর্যন্ত ২২ হাজার পরিবারের কাছে রেশন পৌঁছে দিতে পেরে খুশি তিনি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here