করোনা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন মাইকেল জ্যাকসন

0
16

কিংবদন্তি পপ স্টার মাইকেল জ্যাকসন ভবিষ্যদ্বাণী করেছিলেন, বহু মানুষের প্রাণ কেড়ে নেবে এক মারণ ভাইরাস। এমনই দাবি করেছেন মাইকেল জ্যাকসনের দেহরক্ষী ম্যাট ফিডেস। করোনার আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। এই সময় ম্যাটের এমন দাবি নিয়ে জস্পনা শুরু হয়েছে। তিনি জানিয়েছেন, পপ সম্রাট মাইকেল সব সময় ভাইরাসে আক্রান্ত হওয়ার আশঙ্কায় ভুগতেন। মাইকেল বিশ্বাস করতেন, কোনও এক মারণ ভাইরাসের আক্রমণে গোটা মানব জাতির অস্তিত্ব সঙ্কট দেখা দিতে পারে। বাস্তবেও কিন্তু সেটাই হচ্ছে।

 

ম্যাট ফিডেস বলছিলেন, ”মাইকেল সবসময় বলতেন মানব জাতি যে কোনও সময় ধুয়ে মুছে সাফ হয়ে যাবে কোনও এক ভাইরাসের আক্রমণে। মাইকেল বিশ্বাস করতেন, কোনও এক জীবাণুই গ্রাস করবে মানব সভ্যতা। মাইকেল সব সময় নিজের মুখ ঢেকে রাখত মাস্কে। আমি অনেক সময় ওকে মাস্ক খুলে রাখতে বলতাম। কিন্তু ও কথা শুনত না। মাইকেল বলত, সারা বিশ্বে আমার কোটি কোটি অনুরাগী রয়েছে। আমি অসুস্থ হয়ে পড়লে ওদের মন খারাপ হয়ে যাবে। আমি একটি বিশেষ কাজ করতে এই পৃথিবীতে এসেছি। আমি কোনওমতেই নিজের গলা নষ্ট হতে দিতে পারি না।”

ফিডেলের দাবি, সেই সময় মাইকেল সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন। মাস্ক পরে থাকলেই একমাত্র এসব ভাইরাসের হাত থেকে রক্ষা পাওয়া যায় বলে মনে করেন মাইকেল জ্যাকসনের দেহরক্ষী। তিনি বলছিলেন, মাইকেল হয়তো আন্দাজ করতে পেরেছিল, ”কোনও এক ভাইরাস প্রচুর মানুষকে মেরে ফেলবে। ও এমন কিছু আঁচ করতে পেরেছিল বলেই হয়তো আতঙ্কে থাকত। করোনার জন্য কত মানুষ প্রাণ হারাল। আমাদের পৃথিবী অসুস্থ হয়ে পড়েছে। কীভাবে এর থেকে মুক্তি পাওয়া যাবে তা কেউ জানে না।”

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here