সন্তানদের জন্য কোন তারকা কত টাকা রেখে গেছেন

0
56

 

বিশ্বের অন্যতম সিনে ইন্ডাস্ট্রি বলিউড। তারকাদের অর্থ-বিত্ত ও জৌলুসের অভাব নেই এখানে। শুধু নিজেরাই উপভোগ করেন না, মৃত্যুর পর উত্তরাধিকারীদের জন্য অনেকে রেখে গেছেন শত শত কোটি টাকা। সেখান থেকে ছয় তারকার খবর জেনে নিন।

ইরফান খান: সপ্তাহ দেড়েক আগে সারা বিশ্বের অগণিত ভক্তকে কাঁদিয়ে চলে গেলেন ইরফান। বলিউডের পাশাপাশি হলিউডেও ছিল তার নামডাক। জানা গেছে, মৃত্যুকালে ৩২০ কোটি রুপির সম্পত্তি রেখে গেছেন ‘মকবুল’-খ্যাত অভিনেতা। সিনেমা প্রতি তিনি নিতেন ১৫ কোটি রুপি, আর বিজ্ঞাপনে ৫ কোটি রুপি।

ঋষি কাপুর: ইরফানের মৃত্যুর পরদিন ৩০ এপ্রিল পরলোকে পাড়ি জমান বলিউডের এই রোমান্স কিং। মার্চে লকডাউন শুরুর আগেরদিন পর্যন্ত তিনি ক্যামেরার সামনে কাজ করেছেন। এই অভিনেতা রেখে গেছেন ৩০০ কোটি রুপির সম্পত্তি।

শ্রীদেবী: ভারতের প্রথম লেডি সুপারস্টার বলা হয় শ্রীদেবীকে। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তার হঠাৎ মৃত্যুর খবরে থমকে যায় বলিউড। ৪ দশকের ক্যারিয়ারে জনপ্রিয়তায় অন্য সব নায়িকাকে ছাড়িয়ে যান তিনি। অর্থ-বিত্তেও ছিলেন সফল। ২৪৭ কোটি রুপি সম্পত্তি রেখে গেছেন শ্রীদেবী— এমনই খবর শোনা যায়।

বিনোদ খান্না: বলিউডে এই হার্টথ্রব নায়ক ৪৫ বছর টানা অভিনয় করেছেন। জীবনের শেষ দিকে রাজনীতিতেও সরব ছিলেন। নির্বাচনী হলফনামা অনুযায়ী ২০১৭ সালে মৃত্যুর সময় পরিবারের জন্য ৫৫.২ কোটি রুপির সম্পত্তি রেখে গেছেন তিনি।

ওমপুরী: বলিউডের ইতিহাসে অন্যতম সব্যসাচী অভিনেতা ওম পুরী। আন্তর্জাতিক অঙ্গনেও দ্যুতি ছড়িয়েছেন তিনি। ৪৫ বছরের ঝলমলের ক্যারিয়ারের সমাপ্তি ঘটে ২০১৭ সালে। তিনি রেখে গেছেন ১৫১ কোটি রুপির সম্পত্তি।

শশী কাপুর: এ বিখ্যাত অভিনেতাও এসেছেন বলিউডের কাপুর খানদান থেকে। প্রযোজক হিসেবেও খ্যাতিমান ছিলেন তিনি। বলিউডে তার ক্যারিয়ার প্রায় ৫৮ বছরের। রেখে গেছেন ৬০০ কোটি রুপির সম্পত্তি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here