গাল ভরতি সাদা দাড়ি,চিনতে পারছেন ধোনিকে!

0
57

গালে চাপ-চাপ সাদা দাড়ি। উসকো-খুসকো চুল। গায়ে সবুজ টি-শার্ট। ধূসর রঙের প্যান্ট। আর পায়ে জুতো। ফিটনেস সেই আগের মতোই রয়েছে। কিন্তু মহেন্দ্র সিং ধোনির এই লুক অবাক করেছে অনেককেই। ক্যাপ্টেন তুলের নয়া চেহারা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
লকডাউনে মাঝেমধ্যেই নানা মজার মজার ভিডিও পোস্ট করছেন খেলার দুনিয়ার তারকা।

 

ঘরবন্দি অবস্থায় কীভাবে দিন কাটাচ্ছেন শচীন তেণ্ডুলকর, শিখর ধাওয়ানরা, বিরাট কোহলিরা- সবই জানা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। সেই তালিকায় বাদ যাননি ধোনিও। কখনও নিজে মেয়ের সঙ্গে সময় কাটানোর ভিডিও পোস্ট করছেন তো কখনও বেটারহাফ সাক্ষীর সৌজন্যে মাহির খবর পাচ্ছেন ভক্তরা। এবার ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও পোস্ট হয়েছে ছোট্ট জিবার অ্যাকাউন্ট থেকে। সেখানেই দেখা যাচ্ছে রাঁচির বাড়ির লনে মেয়ের সঙ্গে দৌড়চ্ছেন, খেলছেন প্রাক্তন ভারত অধিনায়ক। খেলার সঙ্গী হিসেবে রয়েছে ধোনির পোষ্যও। সেখানেই দেখা যাচ্ছে, গাল ভরতি সাদা দাড়ি ধোনির।


ভারতীয় ক্রিকেটের স্টাইল আইকনের মধ্যে অন্যতম ধোনি। তাঁর হেয়ারস্টাইল, তাঁর লুক অনুসরণ করতেন অনুরাগীরা। কেরিয়ারের শুরুর দিকেই লম্বা চুল থেকে সেনা ছাঁট, প্রত্যেকবারই দৃষ্টি আকর্ষণ করেছেন মাহি। কিন্তু লকডাউনে মধ্যে সেই ধোনিকে দেখে খানিকটা অবাকই হচ্ছেন ভক্তরা। তবে লুক যাই হোক না কেন, তিনি যে ফিট, তা তাঁর দৌড় দেখেই স্পষ্ট।

View this post on Instagram

#runninglife post sunset !

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

এর আগে সাক্ষীর সঙ্গে ক্যাপ্টেন কুলের একটি ছবি নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিল। ছবিতে দেখা গিয়েছিল, বিছানায় শুয়ে ধোনি। চোখ ভিডিও গেমের দিকে। আর সাক্ষী তাঁর পা কামড়ে দেওয়ার চেষ্টা করছেন। ধোনিপত্নী লিখেছিলেন, “এভাবেই স্বামীর দৃষ্টি আকর্ষণের চেষ্টা। ভিডিও গেম বনাম স্ত্রী।” মজা করে সাক্ষী ধোনি বলতে চেয়েছেন, লকডাউনে ধোনি সারাক্ষণ ভিডিও গেম নিয়েই ব্যস্ত। তাই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। পরে একটি ভিডিওতে দেখা গিয়েছিল জিবাকে নিয়ে লনেই বাইক চালাচ্ছেন ধোনি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here