টুইটে চলছে যুদ্ধ

0
86

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন রাজ্যপাল জগদীপ ধনখর। বৃহস্পতিবার সকালে পরপর তিনটি টুইট করে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সংবাদমাধ্যমকে নিয়ন্ত্রণ করার অভিযোগ আনলেন রাজ্যপাল।
তিনি টুইট করে বলেন ” সংবাদমাধ্যমে আপনি সঠিক আচরণ করুন। আপনি সংবাদমাধ্যমকে নিয়ন্ত্রণ করছেন। লুকোনোর মত কিছু থাকার কথা নয়। স্বাধীন সংবাদমাধ্যম হল গণতন্ত্রের প্রয়োজনীয় উপাদান। মিশর, লিবিয়া, তিউনিসিয়ায় শাসকদের ক্ষমতাচ্যুত করতে সংবাদমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ ছিল।”

বৃহস্পতিবার টুইট করে তিনি বলেন ” করোনাভাইরাস মোকাবিলায় সব দলকে সংঘবদ্ধভাবে কাজ করতে বলছি। বিরোধীদের সঙ্গে যেভাবে আচরণ করছেন মুখ্যমন্ত্রী তা আমাকে ব্যথিত করছে।”
গত সপ্তাহে রাজ্যপালকে কড়া ভাষায় চিঠি লিখেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও তার উত্তরে রাজ্যপাল পরপর দুটি চিঠি লিখে কড়া ভাষাতেই উত্তর দিয়েছিলেন মুখ্যমন্ত্রীকে। রাজ্যে করোনাভাইরাস মোকাবিলা নিয়ে বারবার রাজ্যের বিরুদ্ধে সরব হয়েছেন রাজ্যপাল। বিশেষত লকডাউনের বিধি না মানার অভিযোগ নিয়ে সরব হয়ে কয়েক সপ্তাহ আগেই কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী মোতায়নের পক্ষে সওয়ালও করেছিলেন। রাজ্যে সোশ্যাল ডিসটেন্স মানা হচ্ছে না বলেও রাজ্যের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here