ঘর-বন্দি গ্রাহকদের সস্তায় ডেটা দিচ্ছে JIO

0
24

করোনাভাইরাসের প্রকোপের কারণে ঘর বন্দি হয়েছে দেশবাসী। বেশির ভাগ কর্মস্থলগুলিতে বর্তমানে ‘work from Home’-এর ব্যবস্থা করা হয়েছে। তাই এই পরিস্থিতিতে গ্রাহকদের সুবিধা দিতে চলেছে Reliance Jio। গ্রাহকদের জন্য এই সংস্থা নিয়ে এসেছে দ্বিগুণ ডেটা ও অতিরিক্ত টকটাইমের সুবিধা।

মুকেশ আম্বানির সংস্থা জানিয়েছে, সাধারণ মানুষের কথা মাথায় রেখেই কম দামে অতিরিক্ত ডাটা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। কারণ বেশির ভাগ মানুষই ঘরে বসে কাজ করছে। মোট চারটি প্রিপেড প্ল্যানে পাওয়া যাবে এই অতিরিক্ত ডেটার সুবিধা। আসুন প্ল্যানের সম্পর্কে জেনে নেওয়া যাক…

১। ১১ টাকার রিচার্জে আগে পাওয়া যেত ৪০০MB। বর্তমানে পাওয়া যাবে ৮০০MB। এর সঙ্গে থাকবে ৭৫ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার টকটাইম।

২। ২১ টাকার রিচার্জে আগে পাওয়া যেত ১জিবি ডেটা। বর্তমানে পাওয়া যাবে ২ জিবি ডেটা। আর এর সঙ্গে পওয়া যাবে ২০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার টকটাইম।

৩। ৫১ টাকা রিচার্জে আগে পাওয়া যেত ৩ জিবি ডেটা। বর্তমানে পাওয়া যাবে ৬ জিবি ডেটা। এছাড়াও এর সঙ্গে থাকছে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৫০০ মিনিট টকটাইম।

৪। ১০১ টাকার রিচার্জে আগে পাওয়া যেত ৬ জিবি ডেটা। বর্তমানে পাওয়া যাবে ১২ জিবি ডেটা। এর সঙ্গে থাকছে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১০০০ মিনিট টকটাইম।

 

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here