‘কুকুরের মত তাড়াব’, মণিরুল ইসলামকে আক্রমণ অনুব্রতর

0
165

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১২/৩/২০২০

লাভপুরে দাঁড়ালে কুকুরের মত তাড়াব। আর এরপর তৃণমূল কর্মীর উপর আক্রমণ হলে বাড়ি মাঠে পরিণত হবে। লাভপুরের তৃণমূল নেতা সুফল বাগদি খুনের ঘটনায় বিধায়ক মনিরুল ইসলামকে এভাবেই কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন অনুব্রত মন্ডল।তৃণমূল কর্মী সুফল বাগদি খুনের প্রতিবাদে বুধবার লাভপুরের বাঘা গ্রামে গ্রামে সভা করেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেই সভায় উপস্থিত ছিলেন মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহও। সভায় বক্তব্য রাখতে গিয়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক মণিরুল ইসলামের উদ্দেশে হুঁশিয়ারি দেন অনুব্রত মণ্ডল। বলেন, “ভালো কর্মী থাকলে বিজেপি ভয় পাচ্ছে। এক মাথা মোটা, ডাস্টবিন থেকে তুলে এনে তাঁকে এমএলএ করেছিলাম। ডাস্টবিনে জানেন তো? অনেক ময়লা পড়ে থাকে। সেই ময়লাটা পুকুরে ধুয়ে এমএলএ করেছিলাম… ছাড়ব না, আগেও ছাড়িনি। আজকেও ছাড়ব না।

আরও পড়ুন…দীর্ঘদিন অসুস্থতার পর প্রয়াত হলেন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়

“এরপরই আত্মবিশ্বাসের সঙ্গে অনুব্রত মণ্ডল দাবি করেন যে, “লাভপুরে যে-ই দাঁড়াবে, ৬০ হাজার ভোটে জিতব। উন্নয়ন করেছি যে। মানুষের ভোট চাওয়ার আমাদের অধিকার আছে যে।” ঠিক তখনই সভায় উপস্থিত কেউ তাঁকে প্রশ্ন করেন, “মণিরুল ইসলাম যদি বিজেপির হয়ে এখান থেকে দাঁড়ায়?”

জবাবে হুঁশিয়ারির সুরে অনুব্রত মণ্ডল বলেন, “ভালো হয়। ও দাঁড়ালে খুব ভালো হয়৷ আমি তো চাই ও দাঁড়াক। সাহায্য লাগলে করব৷ কুকুরের মত তাড়াব৷ এরপরেও তৃণমূল কর্মী আক্রমণ হলে দেখব। সে পালিয়ে যাবে, কিন্তু বাড়িটা তো থাকবে৷ সকালে দেখবে বাড়িটা মাঠ হয়ে গেছে। এই এলাকার মানুষ তো ছেড়ে দেবে না।”

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here