অগ্নিসাক্ষী করে বিয়ে সেরে ফেললেন নেহা-আদিত্য…

0
114

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৪/২/২০২০

বিয়ে করে নিলেন নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ! অগ্নি সাক্ষী করে, পুরোহিতের সামনে মন্ত্রোচ্চারণ করে, একে অপরের সঙ্গে মালাবদল এবং সাতপাক ঘুরে নিলেন জনপ্রিয় দুই তারকা। ভাবছেন ১৪ ফেব্রুয়ারির কথা বলে আগেভাগেই কি বিয়ে সেরে ফেললেন নেহা-আদিত্য! গতকাল নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের ফ্যান পেজের তরফে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করা হয়। যেখানে অগ্নি সাক্ষী করে উদিত নারায়ণের ছেলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে দেখা যায় বলিউডের রিমেক কুইনকে।
সুরকার বিশাল দাদলানির হাজিরায় নেহা-আদিত্যর বিয়ে সম্পন্ন হয়ে যায়।

আরও পড়ুন…নির্ভয়াকাণ্ডে অন্যতম প্রধান অপরাধীর প্রাণভিক্ষার আর্জি খারিজ করল সুপ্রিম কোর্ট

যদিও ভিডিয়ো লক্ষ করলে বুঝতে পারবেন, জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর সেটেই বিয়ে সেরে ফেলেন নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ। তাহলে শুধুমাত্র শোয়ের স্বার্থেই কি সাতপাক ঘুরলেন, না কি আদতে মন্ত্র পরে একে অপরকে জীবনসঙ্গী বেছে নিলেন, সেই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হয় উদিত নারায়ণকে।

যার উত্তরে বলিউডের জনপ্রিয় গায়ক জানান, এখনও পর্যন্ত নেহা কক্করকে বিয়ের বিষয়ে আদিত্য তাঁদের কিছুই জানাননি। পাশাপাশি উদিত নারায়ণ এও জানিয়ে দেন, সংশ্লিষ্ট ওই চ্যানেল শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্যই নেহা, আদিত্যর বিয়ের গল্প ফাঁদছে হয়তো। নেহা, আদিত্যর বিয়ে নিয়ে উদিত নারায়ণের ওই আশঙ্কা প্রকাশের পর জোর শোরগোল শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here