পন্থকে নিয়ে টিম ম্য়ানেজমেন্টকে প্রশ্ন দিল্লি মালিকের…

0
89

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৪/২/২০২০

চোট সারিয়ে টেস্ট দলে ঋদ্ধিমান সাহা ফিরে আসার পর এক নম্বর উইকেটকিপার হিসেবে প্রথম একাদশে ঋদ্ধির জায়গা পাকা। অন্যদিকে টি-টোয়েন্টি এবং একদিনের দলে ধোনি না থাকায় জায়গা প্রায় পাকাই ছিল পন্থের। কিন্তু ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে মাথায় লাগার পর থেকে আর উইকেটকিপার হিসেবে দলে জায়গা পাচ্ছেন না পন্থ। টি-টোয়েন্টি হোক কিংবা ওয়ান ডে-ভারতীয় দলে প্রথম একাদশে আর জায়গা হচ্ছে না ঋষভ পন্থের। স্পেশালিস্ট উইকেটকিপার হিসেবে নিউ জিল্যান্ড সফরে গিয়েও ৫টি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ান ডে তে রিজার্ভ বেঞ্চে বসেই কাটাতে হয়েছে ঋষভকে। অধিনায়ক বিরাট কোহলি প্রথম একাদশে উইকেটকিপার হিসেবে কেএল রাহুলকেই সুযোগ দিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন…শীত নিয়ে বড়সড় আপডেট দিল আবহাওয়া দপ্তর…

শুধু সুযোগ দেওয়া নয়, সেই সুযোগ কাজে লাগিয়েছেন রাহুলও।আর তাতেই বেজায় চটেছেন পন্থের আইপিএল দলের অন্যতম কর্ণধার পার্থ জিন্দাল। টিম কম্বিনেশনেও সুবিধে হচ্ছে বলে জানান ক্যাপ্টেন কোহলি।কিউই সফরে একটা ম্য়াচেও সুযোগ পাননি পন্থ।

পার্থ জিন্দাল লিখেছেন, ” ঋষভ পন্থকে কেন বয়ে নিয়ে যাওয়া হয়েছে, বেঞ্চ গরম করার জন্য? ভারতীয় এ দল কিংবা ঘরোয়া ক্রিকেটে খেললে এর চেয়ে উপকার হতো। তার মতো প্রতিভাবান ক্রিকেটারকে পঞ্চম টি-টোয়েন্টি কিংবা তৃতীয় একদিনের ম্যাচে খেলানো যেত না। “

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here