কোর্টে ফিরতে চার মাসে ফ্যাট থেকে ফিট এই ভারতীয় টেনিস সুন্দরী

0
79

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১১/২/২০২০

কঠোর পরিশ্রম, শৃঙ্খলা, আর চেষ্টা করলে সাফল্য আসবেই। এই মন্ত্রেই বিশ্বাস করেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা। মা হওয়ার পর আবার ফিরে এসেছেন টেনিস কোর্টে। প্রত্যাবর্তনেই জিতে নিয়েছেন সেরার মুকুট। কিন্তু কীভাবে চার মাসে ৮৯ কিলো থেকে ৬৩ কিলো হল তাঁর ওজন। সেই রহস্য এবার ফাঁস করলেন সানিয়া নিজেই।দু বছরের বেশি সময় ধরে টেনিসের বাইরে ছিলেন সানিয়া মির্জা। প্রথমে চোট তারপর মা হওয়ার জন্য মাঠের বাইরে ছিলেন হায়দরাবাদী সুন্দরী। সেরেনা উইলিয়ামস, ভিক্টোরিয়া আজারেঙ্কার পথ থেকে আবার কোর্টে ফিরে এসেছেন সানিয়া মির্জা।

প্রত্যাবর্তনেই হোবার্টে ডাবলস খেতাব জিতে নিয়েছেন তিনি। মা হয়ে কোর্টে ফেরার আগে জিমে ঘাম ঝরিয়েছেন। সেই সময় ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ভারতীয় টেনিস সুন্দরী।এবার আবার দুটি ছবি পোস্ট করে সানিয়া ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন, “৮৯ কিলো বনাম ৬৩ কিলো! আমাদের সবারই লক্ষ্য আছে। প্রতিদিনের লক্ষ্য .. থেকে দীর্ঘমেয়াদি লক্ষ্য। সেই লক্ষ্যের প্রত্যেকটিকে নিয়ে গর্ব করুন। আমার নিজের ক্ষেত্রে এই চার মাস লেগেছে সেই লক্ষ্যপূরণ করতে।

বাচ্চার জন্ম দেওয়ার পর , ফের সুস্থ হয়ে, ফিট হয়ে আবার কোর্টে নামতে পেরেছি। দীর্ঘদিন সময় লেগেছে ফিটনেসের চূড়ান্ত পর্যায়ে পৌঁছতে। স্বপ্নকে ফলো করো। যে যা খুশি বলতে পারে। কিন্তু সবার সব কথা শুনতে হবে না। কারণ ভগবান জানে শেষ পর্যন্ত পাশে কতজনকে পাওয়া যাবে। যখন আমি পেরেছি, তখন তোমরাও পারবে।”

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here