৫৪ বছরে ন্যুড ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়া কাঁপালেন মিলিন্দ সোমন

0
21

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ৭/২/২০২০

বয়স তাঁর ৫৪। গাঁটছড়া বেঁধেছেন ২৮ বছরের অঙ্কিতার সঙ্গে। নিজের চেয়ে ২৬ বছরের ছোট বান্ধবীকে যখন বিয়ে করেন, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বুঝতেই পারছেন, মিলিন্দ সোমনের কথাই বলা হচ্ছে। এবার সেই মিলিন্দ সোমনের ছবি ঘিরেই জোর শোরগোল শুরু হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি নিজের একটি ছবি শেয়ার করেন মিলিন্দ। ১৯৯১ সালে ভারতের সুপারমডেল কেমন ছিলেন, সেই ঝলক দিয়েই ছবি শেয়ার করেন মিলিন্দ।

আরও পড়ুন…প্রিয়াঙ্কার হয়ে এবার সুর চড়ালেন অভিনেত্রী হিনা খান

তাঁর সেই ছবি নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই ছবিতে দেখা যাচ্ছে, ন্যুড মিলিন্দকে। একটি জঙ্গলের মধ্যে পোজ দিয়ে মিলিন্দের সেই ফটোশ্যুট ঘিরে শুরু হয়েছে জোর শোরগোল।সম্প্রতি অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিলিন্দ। বিয়ের আগে জানান, হবু স্ত্রী অঙ্কিতার মা তাঁর চেয়ে বয়সে ছোট। যদিও বয়স দিয়ে কখনও ভালবাসাকে বিচার করা যায় না বলেও জানান মিলিন্দ। বিমানে যাওয়ার সময় অঙ্কিতার সঙ্গে তাঁর পরিচয় হয়।

সেই পরিচয় থেকে প্রথমে বন্ধুত্ব এবং পরে তা পৌঁছে যায় ভালবাসায়। ফলে অঙ্কিতা এবং তাঁর মধ্যে বন্ধুত্ব এবং ভালবাসাই শেষ পর্যন্ত তাঁদের ছাদনাতলায় নিয়ে গিয়েছে বলেও জানান ভারতের এই সুপার মডেল।বর্তমানে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে মিলিন্দ সোমনকে। ওই শোয়ে মালাইকা অরোরার সঙ্গে দেখা যাচ্ছে মিলিন্দকে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here