‘কিচ্ছু চাইনি আমি’ গানের জন্য সেরা ‘প্লেব্যাক সিঙ্গার’-এর পুরস্কার পেলেন অনির্বাণ

0
188

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৩/১/২০২০

মঞ্চে উঠে ‘কিচ্ছু চাইনি আমি’ গানটি গাইছেন অনির্বাণ ভট্টাচার্য । তাঁর গলায় আরও একবার এই গানটি শুনে হাতাতালিতে ফেটে পড়লেন দর্শকরা। অনির্বাণ যেখানে ফের একবার ‘কিচ্ছু চাইনি আমি’ গানটি গাইলেন সেটি সিনেমার সমাবর্তনের মঞ্চ। রবিবার এই গানটি গাওয়ার জন্যই সেরা ‘প্লেব্যাক সিঙ্গার’ এর পুরস্কার জিতে নিয়েছেন অনির্বাণ ভট্টাচার্য ।

রবিবার প্রিয়া সিনেমায় অনুষ্ঠিত সিনেমার সমাবর্তন অনুষ্ঠানে অনির্বাণ ভট্টাচার্যের হাতে সেরা ‘প্লেব্যাক সিঙ্গার’ এর পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার নেওয়ার পর আরও একবার উপস্থিত অতিথিদের জন্য ‘কিচ্ছু চাইনি আমি’ গানটি গেয়ে শোনালেন অনির্বাণ। এই গানটি তিনি গেয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘শাহজাহান রিজেন্সি’র জন্য।

আরও পড়ুন….আপনার অন্তর্বাসের মধ্যেই লুকিয়ে আছে বন্ধ্যাত্বের কারন…

অভিনেতা হিসাবে সিনেমাপ্রেমীদের মন অনেকদিন আগেই জিতে নিয়েছেন অনির্বাণ ভট্টাচার্য । তবে ‘শাহজাহান রিজেন্সি’ ছবিতে অভিনয়ের পাশাপাশি তাঁর গাওয়া ‘কিচ্ছু পাইনি আমি’ গানটি সকলের মন ছুঁয়ে যায়।

প্রসঙ্গত ওয়েস্টবেঙ্গল ‘ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-২০২০ এর তরফে আয়োজিত এই অনুষ্ঠান এবছর চতুর্থ বর্ষে পা রাখল। এই অনুষ্ঠানে সেরা ‘প্লেব্যাক সিঙ্গার’ হিসাবে অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও এদিন নির্বাচিত সেরা অভিনেতা, অভিনেত্রী, পরিচালকদের হাতেও পুরস্কার তুলে দেওয়া হয়।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here