নতুন বছরের প্রথম দিনে বান্ধবীকে আংটি পড়ালেন হার্দিক

0
186

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ২/১/২০

ভাসমান তরীতে প্রেমিকার আঙুল আংটি পরিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া। ইন্সটাগ্রামে সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে ছবি দিয়ে ভারতীয় ক্রিকেটার ঘোষণা করলেন, ‘ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান।’ বাংলায় তর্জমা করলে, ‘আমি তোর, তুই আমার, জানে গোটা দেশ’। হার্দিক-নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

View this post on Instagram

Forever yes ??❤️ @hardikpandya93

A post shared by ?Nataša Stanković? (@natasastankovic__) on

সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে প্রেমপর্ব চালাচ্ছিলেন ২৬ বছরের হার্দিক পান্ডিয়া। বুধবার, ২০২০ সালের প্রথম দিনেই নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিলেন হার্দিক-নাতাশা। ভাসমান তরীতে একেবারে ফিল্মি কায়দায় হাঁটু মুড়ে বান্ধবীর আঙুলে আংটি পরালেন ক্রিকেটার। এরপর ঠোঁটে ঠোঁট ছুঁয়ে ভালোবাসার প্রকাশ করেন পান্ডিয়া। ভিডিয়োটি পোস্ট করেছেন নাতাশা।

আরও পড়ুন…নতুন বছরে খোলাখুলি চুমু খেল রোশন-শ্রাবন্তী, ভাইরাল ছবি

জমিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। পিঠের চোটের কারণে আপাতত দলের বাইরে রয়েছেন হার্দিক পান্ডিয়া। বাংলাদেশ ও
ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিন ও টিটোয়েন্টি সিরিজ খেলতে পারেননি। আসন্ন শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া সিরিজেও তিনি দলে ঠাঁই পাচ্ছেন না। তবে ভারতীয় এ দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাবেন অলরাউন্ডার।

২০১৯ সালের সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিটোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। সেটাই ছিল তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ। অক্টোবরে লন্ডনে শল্য চিকিত্সা করাতে হয়েছে তাঁকে। হার্দিক নিজে বলেছিলেন,”টিটোয়েন্টি বিশ্বকাপে দেশের প্রতিনিধিত্ব করতে চান। সে কারণে সার্জারির সিদ্ধান্ত।”

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here