”কোহলিকে নিয়ে টেনশন রয়েছে বোলারদের” প্রথম টি-২০ ম্যাচের বললেন সিমন্স

0
157

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ৬/১২/১৯

আজ হায়দ্রাবাদে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। টেস্ট আর একদিনের ক্রিকেটে কোহলিরা দাপট দেখালেও টি-টোয়েন্টিতে যেন অনেকটাই নিষ্প্রভ। আইসিসির টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে ভারতের স্থান এখন পাঁচ নম্বরে। কুড়ি-বিশের ফরম্যাটে নিজেদের কর্তৃত্ব দেখানোর এটাই সেরা সুযোগ টিম ইন্ডিয়ার কাছে। এক বছর বাদেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই দল গুছিয়ে নেওয়ার পালা কোহলি-শাস্ত্রীদের কাছে।চলতি সিরিজে বাড়তি নজর থাকবে লোকেশ রাহুল আর ঋষভ পন্থের দিকে। চোটের জন্য টি-টোয়েন্টি সিরিজে নেই ধাওয়ান। তাই রোহিত শর্মার সঙ্গী হবেন লোকেশ রাহুল। অন্যদিকে ঋষভ পন্থ সীমিত ওভারের ফরম্যাটে রান না পেলেও তার পাশেই দাঁড়াচ্ছেন ক্যাপ্টেন কোহলি। দুবছর বাদে জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টিতে খেলতে চলেছেন মহম্মদ সামি।

আরও পরুন…এনকাউন্টারে খতম ৪ ধর্ষণকারী, প্রশাসনকে পুষ্প বৃষ্টি জণ সাধারণের

ভুবনেশ্বর কুমার আর কুলদীপ যাদবকে এগারো জনের দলে রেখেই দল গড়ার ভাবনা থিঙ্ক ট্যাঙ্কের।এদিকে আজ ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে এক নয়া অধ্যায়ের সূচনা হতে চলেছে। এবার থেকে ফ্রন্টফুট নো বল দেখতে থাকবে অতিরিক্ত আম্পায়ার।

সিমন্স বললেন, ”কোহলিকে নিয়ে টেনশন রয়েছে বোলারদের। তবে অত্যধিক ভীতি আমাদের পারফরম্য়ান্সে প্রভাব ফেলতে পারে। তাই বোলারদের বলেছি, ওকে নিয়ে যেন খুব বেশি না ভাবে! তবে দিনের শেষে এটা স্বীকার করতেই হবে যে, কোহলিকে আউট করাটা আসল চ্যালেঞ্জ।”

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here