দেখে নিন, জুন মালিয়ার বিয়েতে হাজির হলেন কারা?

0
33

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বরাল),৩/১২/১৯

বেশকিছুদিন আগে থেকেই টলিপাড়ায় এমন গুঞ্জন শোনা যাচ্ছিল যে ফের একবার বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া। অবশেষে দীর্ঘদিনের বন্ধু তথা ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন জুন। ৩০ নভেম্বর শনিবার দুই পরিবারের উপস্থিতিতেই আয়োজন হয় বিয়ের অনুষ্ঠান। আমন্ত্রিত ছিলেন টলি পাড়ার বেশকিছু ব্যক্তিত্ব। বেনারসি কিংবা জমকালো সাজ নয়, লাল পোশাকেই এক্কেবারে ছিমছাম সাজে দেখা গেল জুনকে।

#MyBestFriendsWedding. An evening of red and blues … #JuneSourav God bless your togetherness. Whatta party …. Till tomorrow comes ….

Arindam Sil ಅವರಿಂದ ಈ ದಿನದಂದು ಪೋಸ್ಟ್ ಮಾಡಲಾಗಿದೆ ಶನಿವಾರ, ನವೆಂಬರ್ 30, 2019

আরও পড়ুন…অভিনয় ছেড়ে প্যাড-গ্লাভস পরে মাঠে নামছেন তাপসী পান্নু

সৌরভ চট্টোপাধ্যায়ের পরনে ছিল সাদা স্যুট। বিয়ের অনুষ্ঠানে দেখা গেল জুনের দুই ছেলে মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকেও। মায়ের বিয়ের অনুষ্ঠানে তাঁরাও সেজেছিলেন লাল পোশাকেই। অনুষ্ঠানে স্ত্রী শুক্লা ও মেয়ে সোনিকাকে নিয়ে উপস্থিত ছিলেন পরিচালক অরিন্দম শীল। তিনি জুনের বিয়ের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।জুন মালিয়ার মেয়ে শিবাঙ্গিনী ও ছেলে শিবেন্দ্রও দুজনেই এখন বেশ বড়। বিবাহ-বিচ্ছেদের পর তাঁদেরকে একা হাতেই বড় করেছেন জুন।

শোনা যায়, তাঁদের কথা ভেবেই সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে টানা ১৪ বছর সম্পর্কে থাকার পরও তিনি বিয়ের সিদ্ধান্ত নেননি। বর্তমানে জুনের দুই ছেলেমেয়েই বেশ বড়। তাঁরা নিজের কেরিয়ারে প্রতিষ্ঠিত। জুনের মেয়ে শিবাঙ্গিনী কাজ করছেন সহ পরিচালক হিসাবে, আর ছেলে শিবেন্দ্র পাইলট। তবে অবশেষে দীর্ঘদিনের বন্ধুকে বিয়েটা করেই ফেললেন জুন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here