মালাইকার সঙ্গে বিয়ের প্রসঙ্গে এবার ফের মুখ খুললেন অর্জুন

0
42

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ২/১২/১৯

অবশেষে কি মালাইকাকেই বিয়ে করছেন অর্জুন কাপুর? পানিপথ-এর প্রমোশনের মধ্যে ফের এমনই প্রশ্নের মুখোমুখি হতে হয় অর্জুন কাপুরকে। মালাইকা অরোরার সঙ্গে বিয়ের প্রসঙ্গে এবার ফের মুখ খুললেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। বলেন, তিনি যখন বিয়ে করবেন, তখন সবাই পারবেন জানতে। এর মধ্যে লুকোচুরির কোনও বিষয় নেই। বিয়ে করলে সেই খবর সবাই জানতে পারবেন বলেও স্পষ্ট জানান অর্জুন কাপুর।তিনি আরও বলেন, বলিউডে এমন অনেক অভিনেতা রয়েছেন, যাঁদের ব্যক্তিগত জীবনে কোনও রাখঢাক নেই। শুধু তিনি নন, যাঁর ব্যক্তিগত জীবন সব সময় প্রকাশ্যে চলে আসে। তিনিও তাঁদের মধ্যে একজন যাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় ব্যস্ত থাকে সংবাদমাধ্যম।

আরও পড়ুন…”আমার আর রণবীরের সুন্দর সম্পর্কের জন্যই আমি দীপিকাকে ‘সতীন’ বলে ডাকি”-অর্জুন কাপুর

তাঁদের গায়ে সেলিব্রিটি তকমা লাগাতেই, ব্য়ক্তিগত জীবনে আর কোনও রাখঢাক থাকে না। মানুষ তাঁদের ব্য়ক্তিগত জীবন নিয়ে সবকিছু জানতে চায় বলেই তাঁদের নিয়ে বার বার খবর উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। এমনও মন্তব্য করেন অর্জুন কাপুর।সম্প্রতি মুক্তি পায় পরিচালক আশুতোষ গোয়াড়িকরের সিনেমা পানিপথ।

তবে পানিপথ-এ সঞ্জয় দত্তের বিপরীতে মারাঠা বীর হিসেবে অর্জুন কাপুর একেবারেই মানানসই নন বলে বার বার কটাক্ষ করা হয়েছে নেটিজেনদের তরফে। রণবীর সিংয়ের অভিনয় দেখে শিক্ষা নিয়ে তবেই এই চরিত্রে অর্জুন কাপুরের অভিনয় করা উচিত ছিল বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here