”আমার আর রণবীরের সুন্দর সম্পর্কের জন্যই আমি দীপিকাকে ‘সতীন’ বলে ডাকি”-অর্জুন কাপুর

0
49

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ৩০/১১/১৯

রণবীর সিং ও অর্জুন কাপুরের বন্ধুত্বের কথা বি-টাউনে কমবেশি সকলেরই জানা। তাঁদের বন্ধুত্বের শুরু সেই ২০১৪ সালে আলি আব্বাস জাফরের ‘গুন্ডে’ ছবির শ্যুটিংয়ের সময় থেকে। তারপর থেকে এখনও পর্যন্ত দুজনের বন্ধুত্ব এখনও অটুট।সংবাদমাধ্যমকে দেওয়া বিভিন্ন সাক্ষাৎকারেও তাঁদের বন্ধুত্বের বিষয়টি মাঝে মধ্যেই সামনে আসে। অর্জুন ও রণবীরকেও একে অপরের প্রশংসা করতে দেখা যায়। সম্প্রতি রণবীর সিং য়ে সঙ্গে নিজের ঘনিষ্ঠ বন্ধুত্বে ব্যাখ্যা দিতে গিয়েই অর্জুন দীপিকাকে নিজের সতীন বলে অভিহিত করেন।সম্প্রতি মুক্তি পেয়েছে আশুতোষ গোয়ারিকর ‘পানিপথ’ এর ট্রেলার। যেখানে অনেকেই অর্জুন কাপুরের লুকের সঙ্গে রণবীরের ‘বাজিরাও মস্তানি’র লুকের তুলনা টানছেন।

আরও পড়ুন…ফের টেনিস কোর্টে ফিরছেন সানিয়া মির্জা

সম্প্রতি,’পানিপথ’ নিয়ে ‘মিড-ডে’-কে সাক্ষাৎকারে দেওয়ার সময় অর্জুন কাপুরকে এবিষয়ে প্রশ্ন করা হয়। অর্জুনকে জিজ্ঞাসা করা হয় ‘পানিপথ’ ছবিতে তাঁর শিবদাস ভাউ চরিত্রটির জন্য তিনি রণবীর সিংয়ের কাছ থেকে কোনওরকম পরামর্শ নিয়েছেন কিনা। অর্জুন কাপুর বলেন, ”আশু স্যার এবং সঞ্জয় স্যার দুজনেই তাঁদের সিনেমাকে অন্যমাত্রা দেন। তাঁদের এক একটি ছবি ‘ম্যাগনাম ওপাস’-এর জায়গায় পৌঁছে যায়। তবে পরিচালক হিসাবে দুজনের কাজের ধরন আলাদা। আর এক্ষেত্রে আমি আমার পরিচালকের কথা মতোই কাজ করার চেষ্টা করেছি।আমি আমার চরিত্র নিয়ে সৎ থেকেছি।

আরও পড়ুন…পাওলি দাম কে নিয়ে এ কী মন্তব্য করলেন দেব…!!

তবে এক্ষেত্রে রণবীর (সিং) হয়তবা আমায় পরামর্শ দিতেই পারতো তবে সেক্ষেত্র ওর পরামর্শ হয়তবা সঞ্জয় স্যারের প্রভাব থেকে যেত। কারণ ও যে কাজগুলি করেছে সেগুলি সবই সঞ্জয় স্যারের পরামর্শে করেছে। তাই এই ছবির জন্য আমার কোনওভাবের রণবীরের পরামর্শের প্রয়োজন হয়নি। যদিও আমি কোনওভাবেই রণবীরের কাজকে অশ্রদ্ধা করছি এমনটা নয়, আমি ওর কাজের ক্ষেত্রে পুরোপুরে শ্রদ্ধা রেখেই একথা বলছি। তাছাড়া বাজিরাও ও সদাশিব দুজনেই দুই পৃথক সময়ের। ”

রণবীরের সঙ্গে তাঁর বন্ধুত্বের প্রসঙ্গে অর্জুন কাপুর বলেন,”ও তো আমার ছবির ডাবিংয়ে দিন অনুমতি না নিয়েই চলে এসেছিল। ছবির গান মুক্তি পাওয়ার পর আমায় একটা লম্বা ভয়েস ম্যাসেজ পাঠিয়েছে। গানটা দেখে আমার গালে চুমুও খেয়ে বসেছে। এই তুলনার জন্য ওর সঙ্গে আমার সম্পর্কে কোনওরকম প্রভাব পড়বে না। আমাদের এইরকম সুন্দর সম্পর্কের জন্যই আমি দীপিকাকে ‘সতীন’ বলে ডাকি।”

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here