টেস্টের প্রথম দিন টালমাটাল বাংলাদেশের ব্যাটসম্যানরা

0
63

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৪/১১/১৯

ইন্দোরের হোলকার স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টের শুরুটা খারাপ হল বাংলাদেশের।তামিম ইকবাল, শাকিব আল হাসানের মতো তারকাদের অভাব হয়তো এবার বোধ করছে বাংলাদেশ। টি-২০ সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ দাপট দেখিয়েছিল। তার পরের দুই ম্যাচে রাজকোট ও নাগপুরে আর ভারতীয় দল মাহমুদউল্লার দলেক ঘুরে দাঁড়াতে দেয়নি। রোহিত শর্মা, দীপক চাহারদের দাপটে বাংলাদেশ সিরিজ হেরেছে। এবার নতুন মিশন। টেস্ট সিরিজ। টি-২০ সিরিজে বিরাট কোহলি ছিলেন না। এবার
টেস্ট সিরিজে কিন্তু তিনি দলে ফিরেছেন। ফলে বাংলাদেশের কাছে সেটাও একটা বড় চিন্তা। হোলকার স্টেডিয়ামে অবশ্য শুরুতেই দাপাদাপি করে গেলেন ভারতীয় বোলাররা। মহম্মদ শামি, উমেশ যাদব, আর অশ্বিনদের দাপটে বাংলাদেশ আপাতত ব্যাকফুটে। বাংলাদেশ আপাতত ৫৩ রানে তিন উইকেট হারিয়ে ধুঁকছে।বাংলাদেশের দুই ওপেনার শাদমান ইসলাম, ইমরুল কায়েস রান পেলেন না। দুজনেই আউট হলেন ১২ রানের মাথায়।

আরও পড়ুন…কলকাতা ইউনিভার্সিটির সামনে বিক্ষোভ ছাত্রছাত্রীদের…

মহম্মদ মিঠুন, যিনি কি না বলেছিলেন, ভারতীয় দলকে দুই ইনিংসে অল আউট করতে চান, তিনি ফিরলেন মাত্র ১২ রান করে। ফলে দলের রান ৫০ টপকানোর আগেই তিন উইকেট হারিয়ে বসেছে বাংলাদেশ। মুমিনুল হক ও বাংলাদেশের অন্যতম ভরসা মুশফিকুর রহিম আপাতত লড়ছেন। সকাল থেকেই এক হাত করে টার্ন করাচ্ছেন অশ্বিন। ফলে তাঁকে সামলাতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে বাংলাদেশের ব্যাটসম্যানদের।

তাঁর বলে সকালের সেশনে একটি ক্যাচও ফেলেন স্লিপে দাঁড়ানো রাহানে। তবে অশ্বিন এখনও কোনও উইকেট পাননি। অন্যদিকে, ভারতের দুই পেসার শামি ও উমেশ লাগাতার লাইন-লেন্থ বজায় রেখে বোলিং করে চলেছেন। ইশান্ত, শামি ও উমেশ একটি করে উইকেট তুলে নিয়েছেন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here