আগামী বছরই চার হাত এক হতে চলেছে ফারহান-শিবানীর

0
75

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৩/১১/১৯
ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের প্রেমটা এখন বি-টাউনে প্রায় ওপেন সিক্রেট। প্রথমে একে অপরে সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও রণবীর সিং-দীপিকা পাডুকোনের রিসেপশন পার্টিতেই প্রথমবার একসঙ্গে হাজির হন ফারহান-শিবানী। সেসময়ই তাঁদের সম্পর্কের কথা ধীরে ধীরে প্রকাশ্যে আসে। তবে অবশেষে পরিণয়বদ্ধ হতে চলেছেন ফারহান-শিবানী।

ফিল্মফেয়ার ম্যাগাজিন সূত্রে খবর, আগামী বছর ফেব্রুয়ারি ও মার্চ মাসেই বাজতে চলেছে ফারহান আখতার-শিবানী দান্ডেকরের বিয়ের সানাই। শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহানের পরিবারের সম্পর্ক বেশ ভালো। এমন ফারহানের আগের পক্ষের দুই মেয়ে শাক্য আখতার ও আকিরা আখতারের সঙ্গেও শিবানীর সম্পর্ক বেশ ভালো।

আরও পড়ুন…সময় বদল ইডেনের পিঙ্ক টেস্টের…

এবছর দীপাবলিও ফারহানের পরিবারের সঙ্গেই সেলিব্রেট করতে দেখা যায় শিবানীকে। সেই ছবি প্রকাশ্যে আনেন শাবানা আজমি নিজেই। ফারহানও শিবানীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সকলকে দীপাবলির শুভেচ্ছা জানান।তবে ফারহান আখতার ও শিবানী দান্ডেকর ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন বলেই খবর।

এর আগে ঠিক কবে বিয়ে করছেন এবিষয়ে এর আগে এক সাক্ষাৎকারে ফারহানরে প্রশ্ন করা হলে তিনি অবশ্য বলেছিলেন বিয়েটা হয়তবা আগামী এপ্রিল ও মে মাসে হতে পারে। তবে এখন শোনা যাচ্ছে ফেব্রুয়ারি কিংবা মার্চেই বিয়েটা সেরে ফেলবেন তাঁরা।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here