কঙ্গনা ও বাবা আদিত্য পাঞ্চলির সম্পর্ক নিয়ে মুখ খুললেন সূরজ পাঞ্চলি

0
97

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১২/১১/১৯

বাবা আদিত্য পাঞ্চলির সঙ্গে যখন কঙ্গনা রানাউতের সম্পর্ক ছিল, তা নিয়ে একেবারেই খুশি ছিলেন না তিনি। মনের উপর চাপ পড়ত তাঁর। কঙ্গনার সঙ্গে তাঁর বাবার সম্পর্ক নিয়ে খুশি না থাকলেও তিনি কখনও এসবের মধ্যে পড়তেন না। বেশিরভাগ সময় তিনি তখন তাঁর দাদু, ঠাম্মার সঙ্গে সময় কাটাতেন। আদিত্য পাঞ্চলির সঙ্গে কঙ্গনা রানাউতের সম্পর্ক নিয়ে এবার এভাবেই মুখ খুললেন সূরজ পাঞ্চলি।সম্প্রতি আদিত্য পাঞ্চলি এবং কঙ্গনা রানাউতের সম্পর্ক নিয়ে মুখ খোলেন সূরজ পাঞ্চলি। তিনি বলেন, কঙ্গনার সঙ্গে তাঁর বাবার সম্পর্কের বিষয়টি তিনি মেনে নিতে পারেননি। কিন্তু এসবের মধ্যে পড়তেন না। কঙ্গনার সঙ্গে সম্পর্কের বিষয়টি সম্পূর্ণ তাঁর বাবা-মায়ের উপর নির্ভর করছে। এটা তাঁদের একান্ত ব্যক্তিগত বিষয়।

আরও পড়ুন…অজি তারকা বাবা কিন্তু মেয়ে হতে চায়ে বিরাট কোহলি…দেখুন ভাইরাল ভিডিও

সেই কারণেই এসবের মধ্যে কখনও তিনি পড়তে চাননি বলে জানান বলিউড অভিনেতা সূরজ পাঞ্চলি।প্রসঙ্গত বলিউডে যখন কেরিয়ার শুরু করেন, সেই সময় আদিত্য পাঞ্চলির সঙ্গে সম্পর্কে জড়ান কঙ্গনা রানাউত।

বেশ কয়েক বছর সম্পর্কের পর কঙ্গনা একাধিক অভিযোগ করেন আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে। তিনি অভিযোগ করেন, আদিত্য তাঁকে মারধর করতেন। ঘরের মধ্যো হোক কিংবা মাঝ রাস্তায়, বিবিন্ন জায়গায় আদিত্যর হাতে অত্যাচারের শিকার হয়েছেন তিনি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here