“আগামী দিনে ভাটপাড়ার চেয়ারম্যান একা হয়ে যাবে”, মন্তব্য জ্যোতিপ্রিয় মল্লিকের

0
72

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ৯/১১/১৯

আগামী দিনে ভাটপাড়ার চেয়ারম্যান ভাটপাড়া পৌরসভায় একা হয়ে যাবে বাকি পৌর প্রতিনিধিরা একে একে চলে আসবে তৃণমূলে। গত কাল উত্তর 24 পরগনা জেলা শাসকের দপ্তরে এসে এ কথাই বললেন তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তার আরও যুক্তি অর্জুন যতই পাঁচটা পুরসভা তছনছ করার চেষ্টা করুক সবকটাই দখল করবে তৃণমূল। অর্জুনের কটুক্তির প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘আমি পূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্ব,কোনরকম কটু মন্তব্য করব না।’ অন্যদিকে হাবরার ডাকাতি প্রসঙ্গে অতি শীঘ্রই চিহ্নিত করে দুষ্কৃতীদের ধরা হবে বলে আশ্বাস দেন খাদ্যমন্ত্রী।

আরও পড়ুন…মাঠেই মেজাজ হারালেন রোহিত শর্মা

পাশাপাশি দেগঙ্গায় ডেঙ্গু আক্রান্ত ছাত্রীর মৃত্যু প্রসঙ্গে জ্যোতিপ্রিয় বলেন এ বিষয়ে মানুষকে আরো সচেতন হতে হবে। ঘূর্ণিঝড় বুলবুল প্রসঙ্গে খাদ্যমন্ত্রীর সংযোজন ,সমস্ত রকমের পরিকল্পনা ও সতর্কবার্তা জেলা প্রশাসনিক স্তর থেকে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। জরুরী ভিত্তিতে ঘূর্ণিঝড় মোকাবেলা করতে সমস্ত রকম পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

এছাড়া জেলাশাসক চৈতালী চক্রবর্তী জানান,যেসমস্ত এলাকা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে তাদের অন্যত্র সরাবার ব্যাবস্থা করা হইয়াছে।ও এছাড়া সমস্ত প্রতিরোধী ব্যাবস্থা গ্রহণ জোড়া হয়েছে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here