শোভনের প্রতি সহৃদয় মুখ্যমন্ত্রী, পদ্ম ছেড়ে কি ফের জোড়াফুলে ফিরছেন কানন?

0
40

নিজস্ব সংবাদদাতা(শ্রীময়ী নাথ), ০১/১১/১৯

দীর্ঘদিন ধরে জেড ক্যাটাগরির নিরাপত্তা পেতেন শোভন চট্টোপাধ্যায়। কলকাতার মেয়র ও মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়ে শোভন চট্টোপাধ্যায় যখন গোলপার্কের ফ্ল্যাটে স্বেচ্ছা নির্বাসন নিয়েছিলেন, তখনও ওয়াই প্লাস ক্যাটেগরির পুলিশি নিরাপত্তা ছিল তাঁর। কিন্তু দিল্লি থেকে ফেরার পর তাঁর সেই নিরাপত্তাও তুলে নেওয়া হয়েছিল৷ সেসময় শোভন দাবি করেন, তাঁকে অফিসিয়ালি না জানিয়েই তাঁর নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে৷ ‘তুঘলকি ঘটনা’ বলে ঘুরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দেন তিনি৷
‘মমতাদি’র থেকে ভাইফোঁটা নেওয়ার তিনদিনের মধ্যেই শোভন চট্টোপাধ্যায়ের নিরাপত্তা ফিরিয়ে দিল নবান্ন৷ জানানো হয়েছে, আটজন নিরাপত্তারক্ষী পাবেন শোভন।স্বাধীনতা দিবসের আগের দিন অর্থাৎ ১৪ অগস্ট দিল্লিতে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। গেরুয়া শিবিরে যোগ দিয়ে দিল্লি থেকে ফেরার পরই বেহালা পূর্বের বিধায়ক শোভন চট্টোপাধ্যায়ের নিরাপত্তার তুলে নেয় নবান্ন।

আরও পড়ুন… দিল্লীর বিমান বন্দরে মিলল আর ডি এক্স…

সূত্রের খাবর, ভাইফোঁটাতেই মুখ্যমন্ত্রী জানতে পারেন, মূলত নিরাপত্তার কারণেই ঘরের বাইরে বেশি বের হচ্ছেন না শোভন। বৈশাখীর কাছ থেকে এটাও জানতে পারেন, রোজ সকালে মর্নিং ওয়াকেও যাচ্ছেন না তিনি। এরপরই মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছিলেন নিরাপত্তার বিষয়টি তিনি দেখবেন। এরপর শুক্রবারই নবান্ন থেকে জানানো হয়েছে, শোভন চট্টোপাধ্যায়ের ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা ফিরিয়ে দেওয়া হয়েছে। ফলে এবার থেকে আটজন করে নিরাপত্তাকর্মী থাকবেন শোভনের সঙ্গে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here