ধোনির ভবিষ্যত নিয়ে আলোচনায় বসতে চলেছেন প্রেসিডেন্ট সৌরভ

0
77

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৭/১০/১৯

ভারতীয় ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত এখন ধোঁয়াশা। বিশ্বকাপের পর প্রথমে দু মাসের ছুটি নিয়েছিলেন ধোনি। ক্যারিবিয়ান সফরে যাননি মাহি। আপাতত লম্বা ছুটি নিয়েছেন এমএস ধোনি। ডিসেম্বর পর্যন্ত তাঁকে জাতীয় দলের জার্সিতে দেখা যাবে না।দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজেও খেলেন নি। খেলছেন না এবারের বিজয় হাজারে ট্রফিতেও। কবে ধোনিকে দেখা যাবে! তা নিয়েও কোনও স্পষ্ট উত্তর নেই। সত্যিই কি আর তাঁকে দেশের জার্সিতে দেখা যাবে? কোটি টাকার এই প্রশ্নের উত্তর খুঁজছে দেশের ক্রিকেটমহল।কি হবে ধোনির ভবিষ্যত্? বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কাছেও এই প্রশ্নবান এসেছিল। সৌরভ কিন্তু বেশ কায়দা করেই গুগলি সামাল দিলেন। তিনি জানান, “নির্বাচকদের সঙ্গে প্রথম বৈঠক ২৪ তারিখ(অক্টোবর)।

আরও পড়ুন…সময় বাঁচাতে আজই বানিয়ে ফেলুন কাটা মশলার সুস্বাদু মাংস ঝোল

ওই বৈঠকে নিশ্চয়ই ধোনিকে নিয়ে কথা উঠবে। আগে দেখতে হবে ধোনি নিজে কি চায়! এমনটা হতেও পারে যে ধোনি নিয়ে নির্বাচকদের কাছে নির্দিষ্ট কোনও মেসেজ আছে। সেটা আমি জেনে নি। সব শুনে নিয়ে নিজের মতামত দেব।” সঙ্গে মহারাজের মাস্টার স্ট্রোক, “আমার জমানায় ক্রিকেটারই অগ্রাধিকার পাবে।”

২৩ অক্টোবর আনুষ্ঠানিকভাবে বোর্ড প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিতে চলেছেন সৌরভ গাঙ্গুলি। পরের দিনই নির্বাচকদের সঙ্গে বসতে চলেছেন সৌরভ। নতুন বোর্ড প্রেসিডেন্টের হাতেই মহেন্দ্র সিং ধোনির ভাগ্য ঝুলে রয়েছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here