” ধোনি আমাদের অন্যতম গ্রেটেস্ট ক্রিকেটার। তালিকায় অনেক ওপরের দিকে রয়েছে ”, বললেন শাস্ত্রী

0
45

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ৯/১০/১৯

বিশ্বকাপ পরবর্তী ভারতীয় ক্রিকেটে সবচেয়ে বেশি চর্চা হয়েছে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে। বিশ্বকাপের পর তিনি অবসর নেবেন বলে ধারণা করেছিলেন ভারতীয় ক্রিকেট সমর্থকরা। কিন্তু ধোনি বিশ্বকাপ শেষ হওয়ার পরেও অবসর নেননি। সেনার ডিউটিতে যোগ দেবেন বলে বিসিসিআই-এর কাছে দুই মাসের ছুটির আবেদন করেছিলেন ধোনি। যার জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরেও তাঁকে দেখা যায়নি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজের জন্য তাঁকে ছাড়াই দল ঘোষণা করেন নির্বাচকরা। এরপর জানা যায়, চোটের জন্য ধোনি দল থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। ডিসেম্বরে আবার দলে ফিরতে পারেন মাহি। বিশ্বকাপের পর ধোনির সাময়িক অবসর প্রসঙ্গে এবার মুখ খুললেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী।টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী জানান, বিশ্বকাপের পর থেকে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে তাঁর আর দেখাই হয়নি। তাই মাহি কবে দলে ফিরবে সেটা তাঁর জানা নেই।

আরও প্রুন…গায়ের রঙের সঙ্গে মিলিয়ে বেছে নিন সঠিক কনসিলার

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে তিনি জানান, ” সে(ধোনি) দলে ফিরতে চায় কিনা সেই সিদ্ধান্ত তাকেই নিতে হবে। বিশ্বকাপের পর থেকে আমার সঙ্গে তার দেখাই হয়নি। আগে ওকে খেলা শুরু করতে হবে, তারপর দেখা যাক বিষয়টি কোন দিকে যায়। আমি যতদূর জানি বিশ্বকাপের পর থেকে খেলার মধ্যে নেই। যদি ও দলে ফিরতে চায়। তাহলে ও নিশ্চয়ই
নির্বাচকদের বিষয়টি জানাবে।”

সেই সঙ্গে ধোনির প্রশংসায় পঞ্চমুখ শাস্ত্রী বলেন, রবি শাস্ত্রী বলেন, ” ও আমাদের অন্যতম গ্রেটেস্ট ক্রিকেটার। তালিকায় অনেক অনেক ওপরের দিকে রয়েছে।”

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here