ভোজপুরীতে মোদীর বায়োপিক করতে চাই, জানালেন রবি কিষন

0
28

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১১/৯/১৯

অভিনেতা রবি কিষেন মানেই ভোজপুরী ছবি এবং ভোজপুরী ছবি মানেই রবি কিষেন! তিনি নিঃসন্দেহে ভোজপুরী ছবির মহানায়ক। অভিনেতা হিসেবে বেশ ভাল হওয়া সত্ত্বেও এবং বলিউড ছবি দিয়েই অভিনয় জীবন শুরু করলেও, তাঁর পেশাগত সাফল্য কিন্তু এসেছে ভোজপুরী ছবি থেকেই। তবে তাঁর রাজনৈতিক কেরিয়ার এখন বেশ ঊর্ধ্বমুখী। এবছর বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উত্তরপ্রদেশের গোরখপুর সিট থেকে। আর নির্বাচনের আবহেই ঘোষণা করলেন যে ভোজপুরী ভাষায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক বানাতে চান তিনি।

রবিবার গোরখপুরে, সংবাদ সংস্থা পিটিআই-কে তিনি জানান যে প্রধানমন্ত্রীর জীবন তাঁকে অত্যন্ত অনুপ্রাণিত করে। তাই তাঁর জীবনকাহিনি ভোজপুরী ভাষাভাষি মানুষের কাছে পৌঁছে দিতে চান রবি কিষন।

আরও পড়ুন…আশা ভোঁসলকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কানাডার প্রধানমন্ত্রী

নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হলেই তিনি এই বিষয়ে কাজ শুরু করবেন, এমনটাই জানা গিয়েছে।রাজনীতিতে এসেছেন মানে এমন নয় যে অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েছেন তিনি, এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন রবি কিষন। অভিনয় তিনি চালিয়ে যাবেন এবং পাশাপাশি প্রযোজক-পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে, এমনটাই বলেন তিনি রবিবার ১২ মে।

রবি কিষান সংবাদসংস্থাকে বলেন, ”নির্বাচন শেষ হলে আমি গোরখপুরে একটি স্টুডিও বানাব। ছবির কাজ এবং আমার সামাজিক কাজ, দুটোই একসঙ্গে চলবে।” রবি কিষান বলিউডে ডেবিউ করেন ১৯৯২ সালে। ৪৯ বছরের এই তারকা-অভিনেতা হিন্দি ও ভোজপুরী ছবি ছাড়াও দক্ষিণী ছবির জগতেও বেশ জনপ্রিয়। দক্ষিণের প্রায় সব ভাষার ছবিতেই কাজ করেছেন।তবে শুধুমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নয়, স্বামী বিবেকানন্দ এবং প্রাক্তন প্রধানমন্ত্রী, প্রয়াত অটলবিহারী বাজপেয়ী-র জীবন নিয়েও ভোজপুরী ভাষায় বায়োপিক-ধর্মী বানাতে চান রবি কিষান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here