জিওকে টেক্কা দিতে কি নয়া প্লান আনছে এয়ারটেল…

0
53

জিওকে টেক্কা দিতে কি নয়া প্লান আনছে এয়ারটেল…

নিজস্ব সংবাদদাতা(সুপর্ণা নস্কর),২৯/০৮/২০১৯

আজকাল যেন কেউ জিও ছাড়া আর ভাবতেও পারছে না।কিন্তু এয়ারটেল তার ভি-ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানে বদল আনতে চলেছে। নয়া অফারে অতিরিক্ত ডেটার সুবিধে দিতে চলেছে এই টেলিকম সংস্থ। বেসিক প্যাকে ১০০০ জিবি অতিরিক্ত ডেটার সুবিধে দিচ্ছে তারা। বেসিক, এন্টারটেনমেন্ট এবং প্রিমিয়াম প্ল্যানে ছয় মাসের বৈধতা সহ এই অতিরিক্ত ডেটা গ্রাহকদের কাছে নিঃসন্দেহে বড় পাওনা। কিন্তু ছয় মাসের পরে এই অতিরিক্ত ডেটা আর পাওয়া যাবেনা।

এয়ারটেলের বেসিক প্ল্যান ৭৯৯টাকার, এবং এন্টারটেনমেন্ট ও প্রিমিয়ার প্যাকের দাম যথাক্রমে ১,০৯৯ ও ১,৫৯৯। এয়ারটেলের বেসিক প্ল্যানে সাবস্ক্রাইবাররা পেতেন ২০০ জিবি অতিরিক্ত ডেটা। এছাড়াও এন্টারটেনমেন্ট প্ল্যানে তারা পান ৫০০ জিবি অতিরিক্ত ডেটা। কিন্তু এই নয়া অফারে তারা পাবেন ১০০০ জিবি অতিরিক্ত ডেটা।

বেসিক প্ল্যানের আওতায় গ্রাহকরা পাবেন ৪০ এমবিপিএস স্পিজে ১০০ জিবি হাইস্পিড ডেটা। এরসঙ্গেই অগুন্তি লোকাল ও এসটিডি কল করতে পারবেন বিনামূল্যে, তাও আবার ল্যান্ডলাইনে। এছাড়াও এয়ারটেল টিভি প্রিমিয়ার সাবস্ক্রাইব করতে পারবেন বিনামূল্যে। একবছরের জন্য অ্যামাজন প্রাইমও পাবেন বিনামূল্যে পাবেন গ্রাহকরা। তিনমাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সহ জি ফাইভ প্রিমিয়াম ও এয়ারটেল টিভি প্রিমিয়াম পাবেন তারা।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here