বৈশাখীর মতো নষ্ট মেয়েকে কোনও দলই ফুল-মালা দেবে না ঃ রত্না চট্ট্যোপাধ্যায়

0
42

বৈশাখীর মতো নষ্ট মেয়েকে কোনও দলই ফুল-মালা দেবে না ঃ রত্না চট্ট্যোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা(সঞ্চিতা গাঙ্গুলী),২১ .০৮.২০১৯

মতো একজন নষ্ট মেয়েকে ভারতবর্ষের কোনও দলই স্টেজে তুলে ফুল-মালা দেবে না৷ উনি জোর করে ফুল-মালা নিচ্ছেন৷ মালা পরার জন্য দিল্লিতে পর্যন্ত ফোন করেছেন৷ মঙ্গলবার রাজ্য বিজেপি নেতৃত্বের সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ক্ষোভ প্রকাশের এমনই প্রতিক্রিয়া দিলেন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়৷

ফের উত্তপ্ত উপত্যকা, বারামুলায় গুলির লড়াইয়ে শহীদ ভারতীয় সেনা

গত সপ্তাহে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় দুজনেই বিজেপিতে যোগ দেন৷ মঙ্গলবার রাজ্য বিজেপির তরফে শোভন চট্টোপাধ্যায়কে সংবর্ধনা দেওয়া হবে, এই মর্মে দুটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

আবারো নামি ইংলিশ মিডিয়াম স্কুলে যৌন হেনস্থার শিকার কেজি এর ছাত্রী

এরমধ্যে একটি সোমবার রাতে এবং অন্যটি মঙ্গলবার বেলা ১২টায় প্রকাশিত হয়। কিন্তু, এই দুটি বিজ্ঞপ্তির কোথাও মিল্লি অল আমিন কলেজের অধ্যক্ষা তথা শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ ছিল না। যা দেখে ক্ষুব্ধ বৈশাখী রাজ্য বিজেপির সহ সভাপতি জয়প্রকাশ মজুমদারকে ফোন করেন৷ দিল্লিতেও ফোন করে নালিশ জানান।এ রাজ্যের বিজেপির পর্যবেক্ষক অরবিন্দ মেননকে ফোন ক্ষোভ জানান খোদ শোভন চট্টোপাধ্যায়৷ এরপরই ভুল স্বীকার করে রাজ্য বিজেপি। আমন্ত্রণপত্রে ঢোকানো হয় বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাম।কিন্তু তাতেও রাগ কমেনি বৈশাখীর। তিনি পরে বলেন, নোটিসে যে ভাবে ভুল সংশোধন হয়েছে, তা-ও অসম্মানজনক।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here