বৌমার বিয়ে দিল শ্বশুর…

0
106

বৌমার বিয়ে দিল শ্বশুর…

নিজস্ব সংবাদদাতা(শ্রীময়ী নাথ), ১৩/০৮/১৯

পূর্ব মেদিনীপুরে বৌমার বিয়ে দিলো শশুর মশাই। এমন ঘটনা সচরাচর দেখা যায় না। সোমবার রাতে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার ভবতারিণীর মন্দিরে এমন চিত্র ধরা পরল। পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকে বাড়জিশুয়া গ্রামের অমিত মাইতি গত ২০১৮ সালের ডিসেম্বর মাসে মহীশুর থেকে অমিত কাজ সেরে বাড়ী ফেরার পথে ভুবনেশ্বর এ ট্রেনেই মৃত্যু হয় তাঁর। তারপর প্রায় সাত মাস নিজের মেয়ের মতোই মুকুন্দ মাইতি বৌমাকে বাড়ীতে রেখেছিলেন। অবশেষে নিজ উদ্যোগে পাঁশকুড়া
ব্লকের শ্যামসুন্দরপুর পাটনা এলাকার বাসিন্দা স্বপন মাইতির সঙ্গে তার বৌমার বিয়ে দিলেন মুকুন্দ মাইতি। পাঁশকুড়ার ভবতারিনী মন্দিরে সেই ছবি উঠে এলো। পাশাপাশি বৌভাতও হলো সেখানেই। মেনুতে মাছ,মাংস, চিংড়ি পোস্তু থেকে দই মিস্টি সবই ছিল। চারিদিকে আলোর রস নাই চোখের জলে বৌমাকে বিদায় দিলেন মুকুন্দা বাবু। যদিও বৌমা উমা মাইতি বলেন উনি আমার শ্বশুর মশায় নয় স্বয়ং আমার বাবা। নিজের মেয়ের ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন… আগামী ২৪ ঘণ্টায় কলকাতায় ভারী বৃষ্টির সম্ভবনা…

এই দিনে গুলো কথা আমি কখনোই ভুলবো না। এক সময় যখন দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল নিজের মেয়ের মতন আমায় আগলে রেখেছিলো সাহস জুগিয়েছিল প্রেরণা জাগিয়েছিল। নতুন চলার পথে সঙ্গী সাথে পথ চলা শুরু করলো উমা।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here