পাহাড়ে অশান্তি বাধাতে চাইছে মমতা, বিস্ফোরক দিলীপ

0
38

পাহাড়ে অশান্তি বাধাতে চাইছে মমতা, বিস্ফোরক দিলীপ

নিজস্ব সংবাদদাতা(সঞ্চিতা গাঙ্গুলী),১০.০৮.২০১৯

মোদিজী ও অমিত শাহ’র নেতৃত্বে কেন্দ্র কাশ্মীরে শান্তি প্রতিষ্ঠিত করেছে। অথচ ঠিক তার উলটো ভূমিকায় এই রাজ্যের মুখ্যমন্ত্রী। সরাসরি তাঁর বিরুদ্ধে পাহাড়ে অশান্তি সৃষ্টির চেষ্টা চালানোর অভিযোগ বিজেপির। মমতা বন্দোপাধ্যায় পিছন দরজা দিয়ে ঢুকে পাহাড়ে অশান্তির চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

অরুণ জেটলির শারীরিক অবস্থা স্থিতিশিল, জানালেন উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু

শুক্রবার দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে দলীয় কার্যালয়ে বসে তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরাসরি অভিযোগ করে দিলীপ ঘোষ। তিনি বলেন রাজ্য সরকার পাহাড়ে অশান্তি জিইয়ে রাখতে চাইছে। যেহেতু রাজ্য সরকারের কেউ সেখানে যেতে পারছেন না তাই তারা কেউ পাহাড়ের সমাধান চাইছেন না।

অবৈধ বালি পাচার, বিষ্ণুপুরে আটক বালি ভর্তি ৬ টি লরি

তিনি দাবি করে আরও বলেন, বিজেপি সব সময়ই পাহাড়ের শান্তির পক্ষে কাজ করে যাচ্ছে। দার্জিলিংবাসীর সঙ্গে সঙ্গে বিজেপিও সব সময়ই পাহাড়ে স্থায়ী সমাধান চাইছে। সেখানকার মানুষদের সেন্টিমেন্টকে সব সময়ই বিজেপি সম্মান জানিয়ে এসেছে। দার্জিলিং এর মানুষ তৃণমুলকে ভোট না দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে তাঁরা মমতা বন্দোপাধ্যায়কে চাইছেন না। এরকম পরিস্থিতিতে পিছনের দরজা দিয়ে পাহাড়ে ঢুকে অশান্তি সৃষ্টির প্রচেষ্টা তিনি চালিয়ে যাচ্ছেন বলে বিজেপি সভাপতি এদিন অভিযোগ করেছেন।এদিন আদালতে হাজিরা দিতে বুনিয়াদপুরে এসেছিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ও জেলা সভাপতি শুভেন্দু সরকার। গত ৮ জুন নাগরিক অভিনন্দন কর্মসূচিকে কেন্দ্র করে বুনিয়াদপুর ও গঙ্গারামপুরে ১৪৪ ধারা লঙ্ঘনের ঘটনা ঘটেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here