সব্যসাচীর বাড়িতে মুকুলের নিমন্ত্রন, ভয়ে রয়েছে তৃণমূল ? খোঁচা সায়ন্তনের !

0
49

 

সব্যসাচীর বাড়িতে মুকুলের নিমন্ত্রন, ভয়ে রয়েছে তৃণমূল ? খোঁচা সায়ন্তনের !

নিজস্ব সংবাদদাতা(সঞ্চিতা গাঙ্গুলী), ১১/০৭/২০১৯

প্রথম দিন ছিল লুচি, আলুর দম, তারপর বাড়িতে খিচুড়ি, বেগুন ভাজা, শেষে পরোটা-ডাল ফিস কাটলেট! আজ তবে কী?  ‘দাদা’ মুকুল রায় সব্যসাচী দত্তের বাড়িতে পৌঁছতেই শুরু হয়েছে জল্পনা। এতদিন সৌজন্যবশত ‘ভাই’ সব্যসাচীর বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়। আজ তবে কী মনে করে? বঙ্গ রাজনীতিতে এখন একজনই লাইমলাইটে। আর একটি বিষয়ই ভীষণভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। সব্যসাচী দত্ত কি তবে এবার বিজেপিতে যোগ দিচ্ছেন? ঘনঘন মুকুল রায়ের সঙ্গে তাঁর সাক্ষাত্ সেই জল্পনা আরও উস্কে দিয়েছে।

আজ সকালে বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তর বাড়িতে মুকুল রায়ের আশা নিয়ে তিনি বলেন দেখুন কারোর বাড়িতে কেউ আসতেই পারেন এটাতে রাজনীতির কোন সংযোগ নেই মনে করি।  লোকাচার লৌকিকতা সবটাতেই তৃণমূল ভয় পাচ্ছে। কারণ পার্টিতে বিনাশ লাগাতার চলছে সেই জন্য কেউ যদি কারো বাড়িতে আসে বা কোন বিয়ে বাড়িতে কারো সঙ্গে কোন পলিটিকাল অন্য কোন নেতার দেখা হয়ে যায় এই বুঝি পার্টি ভেঙে গেল তৃণমূল ভয় পাচ্ছে। এই ভেবেই  যতই আতঙ্কিত হোক যাই হোক তৃণমূল পার্টি ভাঙবেই পার্টি কে রক্ষা করতে পারবে না তার কারণ ভাঙ্গন ধরে গেছে ঘুন ধরে গেছে ঘুম যখন ধরে গেছে আটকাবে কি করে।

বাংলাদেশের আঘাতে গুরুতর জখম বিএসএফ জওয়ান
সায়ন্তন বসু আরও বলেন দুজন দুজনকে অনেক দিন ধরে চেনেন ব্যক্তিগত সম্পর্ক অত্যন্ত মধুর কেন এসেছিলেন তারা বলতে পারবেন কিন্তু এর সঙ্গে ওয়াই এর মধ্যে কোন রাজনীতির যোগসুত্র আছে এটা ভাবা মনে হয় ঠিক হবে না মুকুল দা বা সব্যসাচী বাবু প্রাপ্তবয়স্ক ব্যক্তি তারা জানে কখন কিভাবে কার সঙ্গে কথা বলতে হয় তারা বলছে বন্ধুত্ব রক্ষার কারণে ও বলছে না এবং হয়তো তাদের মধ্যে রাজনৈতিক পরিস্থিতি ও আলোচনা হচ্ছে।

তৃণমূল দল কোন ভাবে ভয়ে আছেন কিনা জিজ্ঞেস করলে তিনি জানান যাদের বিরুদ্ধে জনগণ থাকেন তারা তো ভয় থাকবেন যত সময় যাবে এই ভয়ে তত বাড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here