কঙ্গানার কোন অনুষ্ঠান কভার করবেন না সাংবাদিকরা…

0
49

কঙ্গানার কোন অনুষ্ঠান কভার করবেন না সাংবাদিকরা…

নিজস্ব সংবাদদাতা(শ্রীময়ী নাথ), ১০/০৭/১৯

সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলিউড তারকা কঙ্গান রানাউত। তাই তাঁকে বয়কট করছেন বিনোদন জগতের সাংবাদিকরা। প্রযোজক একতা কাপুরকে একথা জানিয়েও দিয়েছেন তাঁরা। সাংবাদিকরা একতা ও কঙ্গনাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছেন। কঙ্গনার জাজমেন্টাল হ্যায় কেয়া ফিল্মটির প্রযোজক একতা ক্ষমা চাইতে রাজি হয়ে যান। গত রবিবারের ওই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি। সোশাল মিডিয়া কঙ্গনার এই আচরণের বিরুদ্ধে রীতিমতো সোচ্চার। যতদিন না কঙ্গান ক্ষমা
চাইছেন, ততদিন তাঁর কোনও অনুষ্ঠান কভার করা হবে না বলেও জানিয়ে দিয়েছেন সাংবাদিকরা। কঙ্গনার বোন রঙ্গোলি চাম্দেল জানিয়েছেন, কঙ্গনা ক্ষমা চাইবেন না।

ঘটনার সূত্রপাত হয় গত ৭ জুলাই কঙ্গনা ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির একটি গান টিজার লঞ্চের অনুষ্ঠানে। জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা। ওই সাংবাদিক কঙ্গনাকে প্রশ্ন করার পর অভিনেত্রী তাঁকে পাল্টা আক্রমণ করেন। কঙ্গনার অভিযোগ ছিল তাঁর আগেই ছবি ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ সময় ওই সাংবাদিক তাঁর ছবি নিয়ে খুবই খারাপ প্রচার করেছেন। যা নাকি ভীষণই কুরুচিকর ছিল। এমনকি তাঁর ছবিকে ‘উগ্র জাতীয়তাবাদী’ তকমাও দিয়েছেন। যদিও ওই সাংবাদিক কঙ্গনার অভিযোগ অস্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here