কেক কেটে, মেয়ের সঙ্গে নেচে জন্মদিন সেলিব্রেশন ধোনির, দেখুন ভিডিয়ো

0
17

কেক কেটে, মেয়ের সঙ্গে নেচে জন্মদিন সেলিব্রেশন ধোনির, দেখুন ভিডিয়ো

নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ৯/৭/১৯
রবিবার ৩৮ বছরে পা দিলেন মহেন্দ্র সিং ধোনি। স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন মাহি। ঘরোয়া পার্টিতে উপস্থিত ছিলেন টিম ইন্ডিয়ার সদস্যরাও। মুখে কেকের ক্রিম মাখা অবস্থায় মেয়ে জিভার সঙ্গে নাচলেনও তিনি। ছোট্ট মেয়ের সঙ্গে মাহির এই নাচের ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এ দিন নিজের ইনস্টাগ্রামে ধোনির কেক কাটার ভিডিয়ো ও ছবি পোস্ট করেন সাক্ষী সিং ধোনি। কনফেট্টির বৃষ্টিতে মেয়ে জিভার সঙ্গে ছুরি হাতে কেক কাটতে দেখা গেল ধোনিকে। ধোনির জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন হার্দিক পান্ডিয়া। প্রিয় ‘মাহি ভাই’-এর সঙ্গে হেলিকপ্টার শটের ভঙ্গিমায় বুমেরাঙ ভিডিয়ো বানাতে দেখা গেল তাঁকে।

নিজের ইনস্টাগ্রামে হার্দিক পান্ডিয়া লিখলেন, “আপনার কাছ থেকে প্রতিদিনই নতুন কিছু শিখি। আমার জীবনের অনুপ্রেরণা হওয়ার জন্য ধন্যবাদ।” জন্মদিনর শুভেচ্ছা জানালেন টিমমেট কেদার যাদবও। জন্মদিনের পার্টির ছবি পোস্ট করলেন তিনি। জিভাকে কোলে নিয়ে ছবি তুললেন তিনি। নিজের পরিবার, কাছের বন্ধু ও দলের সদস্যদের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেশন মাহির। চলতি বিশ্বকাপে এমএস ধোনির ব্যাট থেকে সাত ম্যাচে এসেছে ২২৩ রান।

শনিবারের ম্যাচে শ্রীলঙ্কার বিরূদ্ধে ২৬৫ রান তাড়া করতে ব্যাট হাতে দেখা যায়নি তাঁকে। বিশ্বকাপের পড়েই কি তিনি অবসর নেবেন? তাই নিয়ে চলছে জোর জল্পনা। তবে, অবসর নিয়ে এখনই মাথা ঘামাচ্ছেন না, এমনটাই জানিয়েছেন মাহি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here