রবিবারের ম্যাচের আগে ইংল্যান্ড পৌঁছলেন ঋষভ পন্থ

0
21
Image processed by CodeCarvings Piczard ### FREE Community Edition ### on 2019-06-12 19:16:10Z | |

রবিবারের ম্যাচের আগে ইংল্যান্ড পৌঁছলেন ঋষভ পন্থ

 নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৫/৬/১৯
ম্যাঞ্চেস্টার পৌঁছলেন ঋষভ পন্থ। শনিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করলেন পন্থ। ম্যাঞ্চেস্টারের হোটেলে তোলা সেই ছবি। ভারত-পাকিস্তান ম্যাচের একদিন আগে ম্যাঞ্চেস্টারে পৌঁছে গেলেন শিখর ধাওয়ানের বদলি পন্থ। তা হলে কি পাকিস্তানের বিরুদ্ধে খেলতে দেখা যাবে তাঁকে?

টিম ম্যানেজমেন্ট পন্থকে পাকিস্তান ম্যাচের দুদিন আগে দলের সঙ্গে অনুশীলনে নামাতে চেয়েছিল। যাতে পন্থ ম্যাচের আগে প্রস্তুতি নিয়ে ফেলতে পারেন। তবে ঋষভ ম্যাঞ্চেস্টারে দলের সঙ্গে যোগ দিয়েছেন বড় ম্যাচের আগেরদিন।অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন শিখর ধাওয়ান। হাতে প্লাস্টার রয়েছে তাঁর। টিম ম্যানেজমেন্ট-এর তরফে প্রথমে জানানো হয়েছিল, কমপক্ষে দুটি ম্যাচে খেলতে পারবেন না গব্বর। তবে সেই মেয়াদ বাড়তে পারে বলে জানা গিয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়েছে। এবার সামনে পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে শিখরের খেলার সম্ভাবনা কম। শিখর না খেললে ওপেনিংয়ে রোহিতের সঙ্গে দেখা যেতে পারে কে এল রাহুলকে। তা হলে কি চার নম্বরে নামবেন পন্থ!

বিশ্বকাপে শুরুটা ভালই করেছে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা। তার পরের ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে দুরন্ত ছন্দে রয়েছে কোহলি ব্রিগেড। পাকিস্তান ম্যাচের আগে টিম ইন্ডিয়া আত্মবিশ্বাসে ফুটছে। এর আগে এশিয়া কাপে পাকিস্তানের মুখোমুখি হয়েছে ভারতীয় দল। সেবার দুটি ম্যাচেই পাকিস্তানকে হারিয়েছে ভারত। তা ছাড়া এখনও পর্যন্ত বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে কখনও হারেনি ভারতীয় দল। এই পরিসংখ্যানও ভারতীয় দলকে বাড়তি আত্মবিশ্বাস জোগাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here