অভিনয় ছেড়ে ব্যাডমিন্টন খেলছেন পরিনীতা চোপড়া…

0
11

অভিনয় ছেড়ে ব্যাডমিন্টন খেলছেন পরিনীতা চোপড়া…

নিজস্ব সংবাদদাতা(শ্রীময়ী নাথ), ১৪/০৬/১৯

তৈরি হতে চলেছে, তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিক। আর সেই ছবিতে সাইনার ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে। বহুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেছিলেন পরিণীতি নিজেই। তবে পরিণীতি ছবির শ্যুটিং কবে শুরু করছেন সেবিষয়ে দর্শকদের আগ্রহের কোনও সীমা নেই।

তবে ছবির শ্যুটিং এখনও শুরু করতে পারেননি পরিণীতি। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন সেকথা। আর শ্যুটিং শুরু করতে না পারার কারণ হিসাবে পরিণীতির বক্তব্য তিনি এখন ব্যাডমিন্টন খেলা শিখছেন। তিনি এখনও এই খেলায় পোক্ত হতে পারেননি। তাই যতদিন না এই খেলায় তিনি পোক্ত হতে পারছেন, ততদিন তাঁর পক্ষে সাইনার মতো তারকার বায়োপিকের শ্যুটিং শুরু করা সম্ভব নয়। পরিণীতি জানিয়েছেন আগামী অক্টোবর মাসে ছবির শ্যুটিং শুরু করবেন তিনি। ছবির জন্য কীভাবে প্রস্তুতি নিচ্ছেন? সেই বিষয়ে এক সংবাদ সংস্থাকে পরিনীতি জানান, ”তিনি নিয়মিত সাইনার ব্যাডমিন্টন ম্যাচগুলো দেখছেন। ছবির টিম, আমোল গুপ্তে স্যার এবং বাকি সবার থেকে সবচেয়ে মূল্যবান যে উপদেশ আমি পেয়েছি তা হল, সবাই আমাকে বলেছে সাইনার খেলাগুলো দেখতে। সাইনার বডি ল্যাঙ্গুয়েজ ফলো করতে বলা হয়েছে।

আমি খুব বেশি ব্যাডমিন্টন ম্যাচ দেখিনি এবং আমাকে ছবিতে সাইনার মতো করেই খেলতে হবে। ” এই বছরের শুরুতে সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে পরিনীতি এই ছবিতে অভিনয়ের খবর জানান। তিনি লেখেন, “এর জন্য তিনি কৃতজ্ঞ। ধন্যবাদ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here