বোনের সঙ্গে ছুটি কাটালেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ

0
14

বোনের সঙ্গে ছুটি কাটালেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ

 নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ১৩/৬/১৯

বেশ কিছুদিনের ছুটি কাটালেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। অনেক অভিনেত্রী বয়ফ্রেন্ডের সঙ্গে ছুটি কাটাতে পছন্দ করেন। কিন্তু জ্যাকলিন কাটালেন বোনের সঙ্গে। তাও আবার বোনের জন্মদিনের মধ্যে। তবে তাঁর ছুটি কাটানো এখন চর্চার প্রাণকেন্দ্রে নেই। আছে সেই ছুটির ফাঁকে তোলা কিছু ছবি। সেসব ছবিতে যথেষ্টই খোলামেলা জ্যাকলিন ও তাঁর বোন।

জ্যাকলিন একটি ছবি দিয়েছেন তাতে দেখা যাচ্ছে তিনি একটি গোলাপি সুইমস্যুট পরে রয়েছেন। যার বুকের ওপর লেখা ‘বারবি’।একটি নৌকার প্রান্তে দাঁড়িয়ে জ্যাকলিন নির্মল হাসিতে মেতেছেন বোনের সঙ্গে। যাঁর পরনেও রয়েছে সুইমস্যুট। জ্যাকলিনের চুলটা বাঁধা হাই পনিটেল করে। তবে একটাই ছবি নয়, ছুটির মুডে আরও ছবি দিয়েছেন জ্যাকলিন। যার একটিতে আবার ফ্লোরাল পোশাকে একদম অন্য সাজে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে তাঁর বোনকে দেখা যাচ্ছে লাল বিকিনিতে।

চোখে রোদ চশমা, চারিদিকে জল, অপূর্ব নৈস্বর্গ, ক্রুজ, সব মিলিয়ে জ্যাকলিনের ছবিই বলে দিয়েছে তিনি কতটা আনন্দের ছুটি কাটিয়েছেন। ছুটির পর অবশ্য ফের কাজ। জ্যাকলিনকে এবার দেখা যাবে নেটফ্লিক্সের ‘মিসেস সিরিয়াল কিলার’ সিনেমায়। এটাই হতে চলেছে জ্যাকলিনের ডিজিটাল ডেবিউ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here