ইংল্যান্ডের বিমান ধরল ভারত, মিশন বিশ্বকাপ

0
19

ইংল্যান্ডের বিমান ধরল ভারত, মিশন বিশ্বকাপ

 নিজস্ব সাংবাদদাতা(সায়ন্তনী বড়াল), ২২/৫/১৯

আর ৭ দিনের অপেক্ষা তাই ব্যাগপত্তর গুছিয়ে টিম ইন্ডিয়া রওণা দিল ইংল্যান্ডের পথে। মঙ্গলবার মধ্যরাতেই মুম্বই থেকে বিমান ধরলেন বিরাট কোহলি অ্যান্ড কোং।মিশন বিশ্বকাপ। ডেস্টিনেশন লন্ডন। ব্যাগপত্তর গুছিয়ে টিম ইন্ডিয়া রওণা দিল ইংল্যান্ডের উদ্দেশ্যে। মঙ্গলবার মধ্যরাতেই মুম্বই থেকে বিমান ধরলেন বিরাট কোহলি অ্যান্ড কোং। ছবি টুইট করেছে বিসিসিআই। কোহলি এবং ধোনিকে যথেষ্ট সিরিয়াস দেখাচ্ছে ছবিতে।

অন্যদিকে শামি, ধাওয়ানদের মুখে রয়েছে এক গাল হাসি। কেউ মাতলেন ফটোসেশনে, কেউ মাতলেন মোবাইল গেমসে।ক্রিকেটের মেগাইভেন্টের জন্য দেশ ছাড়লেন ভারতের নির্বাচিত ১৫ সদস্য। ব্রিটিশ তল্লাটে উড়ে গেলেন মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, লোকেশ রাহুল, কেদার যাদব, হার্দিক পাণ্ডিয়া, জসপ্রীত বুমরা, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চহাল, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিজয় শঙ্কর এবং দীনেশ কার্তিক।মঙ্গলবারই সাংবাদিক বৈঠক করেছিলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী এবং কোচ বিরাট কোহলি। এই নিয়ে তৃতীয়বার বিশ্বকাপ খেলবেন কোহলি। কিন্তু এই প্রথমবার ক্যাপ্টেনসির গুরুদায়িত্ব তাঁর কাঁধে। কোহলি সরাসরি বলেই দিলেন, “আমার জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং বিশ্বকাপ। এখানে যে কোনও দলই একে অপরকে হারানোর ক্ষমতা রাখে। আমাদের দ্রুত পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হবে।”

ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে আগামী ৫ জুন। প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের বিরুদ্ধে নামার আগে বিরাটরা নিউজিল্যান্ড এবং বাংলাদেশের বিরুদ্ধে দু’টি ওয়ার্ম-আপ ম্যাচ খেলবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here