কি ঘটলো পুণাম পাণ্ডের সাথে গোয়ায়?

0
1258

নিজস্ব প্রতিবেদন (দেবস্মিতা ঘোষ)০৫.১১.২০২০

নেট দুনিয়ায় পুণাম পান্ডে খুবই পরিচিতি লাভ করেছে।তার ‘বোল্ড’ ছবির মোহে আকর্ষিত হয়েছে প্রচুর নেটিজেন।ইন্সটায় তার ফলোয়ার ছাড়িয়েছে তিন মিলিয়নের ও বেশী।তবে শুধু ফটো ই না,বেশ কিছু সাহসী ভিডিও তেও দেখা গেছে তাকে।তবে সাহসী ভিডিও করে এবার নিজেই বিপদে পড়লেন পুণাম পাণ্ডে।সম্প্রতি তিনি অতি অশালীন একটি ছবি পোস্ট করেন তার ইনস্টা প্রফাইলে। প্রায় নগ্ন হয়ে উনি পোস্ট করেন এই ভিডিও এবং তার শুট। তার ফলে পুনাম পান্ডে কে গ্রেপ্তার করলো গোয়া পুলিশ। পুলিশ তাকে ও তার স্বামীকে গ্রেফতার করেছে গোয়ার সমুদ্র তটে। অশ্লীল ভিডিও শুট করায় তার বিরুদ্ধে এ ব্যাপারে এফআইআর রুজু করা হয়েছে। বিষয়টি নিয়ে তোলপাড় হচ্ছে গোয়ায়।

বিয়ের পর এ কেমন ভিডিও পোষ্ট করলেন পুণাম পান্ডে?

পুনমের তলা একটি অশালীন ভিডিও টিজার ইনস্টাগ্রামে আপলোড হতেই তা দ্রুত ভাইরাল হয়। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের করে পুলিশ মঙ্গলবার। গোয়ার জলসম্পদ ধর্মের বিরুদ্ধে অভিযোগ নথিভুক্ত করে সরকারি সম্পত্তিতে অবৈধ প্রবেশ ও অশ্লীল ভিডিও শুট করার অভিযোগ  দায়ের করে ।এমনকী মুখ্যমন্ত্রী ও জলসম্পদ মন্ত্রী ফিলিপে নেরি রডরিগসের পদত্যাগও দাবি করেন দলের সহ সভাপতি দূর্গাদাস কামাথ। প্রতিবাদ, বিক্ষোভের জেরে ক্যানকোনা থানার পুলিশ ইনচার্জকে সাসপেন্ড করা হয়।
তবে এত কিছুর পরও হেলদোল নেই নানা সময়েই বিতর্কে জড়ানো পুনম। বুধবার বিকালে গোয়াতেই করোয়া চৌথ অনুষ্ঠান পালন করেন পুনম ও তাঁর স্বামী স্যাম বম্বে।

ইনস্টাগ্রামে বৃহস্পতিবার সকালেও স্বামীর সঙ্গে পোজ দিয়ে তোলা নিজের ছবি পোস্ট করেন পুনম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here