ইডেন গার্ডেন্সে কোয়ারেন্টাইন সেন্টারের প্রস্তাব

0
112

নিজস্ব প্রতিনিধি, ১১ জুলাইঃ ক্রমশ উদ্বেগজনক হচ্ছে শহর কলকাতার পরিস্থিতি। প্রায় প্রতিদিনই রেকর্ড হারে বাড়ছে করোনা সংক্রমণ। ভিড় বাড়ছে শহরের কোয়ারেন্টাইন সেন্টারগুলিতে। তাই একপ্রকার বাধ্য হয়ে এবার কোয়ারেন্টাইন সেন্টার তৈরির জন্য ইডেন গার্ডেন্সের পরিকাঠামো ব্যবহারের অনুমতি চাইল কলকাতা পুলিশ। পূর্ব ঘোষণা মতো সিএবিও পুলিশের প্রস্তাবে রাজি হয়েছে বলে সূত্রের খবর। ফলে শীঘ্রই ইডেন গার্ডেন্সের গ্যালারির একাধিক ব্লকের নিচে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি হতে পারে বলে সূত্রের খবর।

শুক্রবার লালবাজারে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া শহরে পদস্থ পুলিশ আধিকারিকদের সঙ্গে একটি বৈঠক করেন। বৈঠকের পর পুলিশ আধিকারিকরা সিএবি প্রেসিডেন্টকে সঙ্গে নিয়েই ইডেন গার্ডেন্স পরিদর্শন করেন। সঙ্গে ছিলেন বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থার সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও। ইডেন গার্ডেন্সের গ্যালারির নিচের অংশে পুলিসকর্মীদের জন্য জরুরি ভিত্তিতে কোয়ারেন্টিন সেন্টার তৈরির প্রস্তাব CAB-কে দিয়েছে কলকাতা পুলিশ। কলকাতার পুলিশ কমিশনারের দপ্তরের তরফ থেকে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়াকে একটি চিঠি লেখা

হয়েছে। যাতে ইডেনের গ্যালারি ব্যবহারের পাশাপাশি স্টেডিয়ামে অস্থায়ী রান্নার ব্যবস্থা করারও অনুমতি চাওয়া হয়েছে। সৌরভ বলেন,“সরকার যদি চায় তাহলে আমরা ইডেনের সব সুযোগ সুবিধা তাঁদের হাতে তুলে দিতে পারি। এতে অসুবিধার কিছু নেই। এই মুহূর্তে যেটা দরকার, সেটাই আমরা করব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here