পুণাম পাণ্ডের মধুচন্দ্রিমায় কেমন কি হল…….

0
457

নিজস্ব প্রতিনিধি (দেবস্মিতা ঘোষ)৩০.০৯.২০২০:নেট দুনিয়ার খুবই পরিচিত নাম পুণাম পাণ্ডে।কদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ঝর তুলেছিলেন তিনি।সম্প্রতি তিনি গেছিলেন মধুচন্দ্রিমায়।মধুচন্দ্রিমায় মধুরেণ সমাপয়েত তো হলই না উলটে সম্পর্কের যবনিকা পতনের উপক্রম। হানিমুনের মাঝেই স্বামীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ আনেন পুনম পাণ্ডে । গোয়া পুলিশ গ্রেপ্তার করে স্যাম বম্বেকে । জামিন পেয়েছেন বটে তবে এখনও মামলার খাঁড়া তাঁর মাথার উপর ঝুলছে। কী হয়েছিল সেই রাতে? এতদিনে বিস্তারিত জানালেন অভিনেত্রী।  

এক সাক্ষাৎকারে পুনম জানান, প্রায় দেড় বছর ধরে স্যাম বম্বের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শুরু থেকেই অত্যাচার করতেন স্যাম। বিয়ে করলে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। এমনটা ভেবেই সেপ্টেম্বরের ১১ তারিখ বিয়ে করেছিলেন পুনম। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয় গোয়ায় মধুচন্দ্রিমায় যাওয়ার পর। ২৩ সেপ্টেম্বর রাতে অত্যাচার চরমে পৌঁছায়। পুনমের দাবি, তিনি পুলিশকে ডাকেননি। হোটেলের ঘর থেকে চিৎকার-চেঁচামেচির শব্দ শুনে কর্মীরাই গোয়া পুলিশকে খবর দিয়েছিলেন। স্যাম নাকি নৃশংসভাবে তাঁকে মারধর করছিলেন। পুনমের মুখের একপাশ ফুলে গিয়েছিল। পরে মেডিক্যাল পরীক্ষার পর পুনম জানতে পারেন স্যামের মারের চোটে তাঁর ব্রেন হেমারেজ হয়ে গিয়েছে। আপাতত ঠিক আছেন বলেই জানিয়েছেন পুনম। কিন্তু তিনি এই স্বল্প সময়ের বিবাহিত জীবন থেকে মুক্তি চান।

গুঞ্জন শোনা যাচ্ছে, অর্থ এবং সম্পত্তির লোভে পুনম স্যাম বম্বেকে বিয়ে করেছেন।

বিয়ের পর এ কেমন ভিডিও পোষ্ট করলেন পুণাম পান্ডে?

এমন খবরে ব্যথিত পুনম। জানান, তিনি নন বরং স্যাম তাঁর ভিডিও বেচে রোজগার করেন। এখন নাকি পুনমের কাছে অভিযোগ ফিরিয়ে নেওয়ার জন্য কান্নাকাটিও করছেন। কিন্তু পুনম এই দুঃস্বপ্নের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বদ্ধ পরিকর। আবারও নিজের সিঙ্গলহুডে ফিরে যেতে চান অভিনেত্রী। অনুরাগীদের উপহার দিতে চান নিজের ভিডিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here