উরি সেক্টরে পাকসেনার শেলিং,শহিদ জওয়ান

0
63

শ্রেয়সী বল: দীপাবলির আগে জম্মু-কাশ্মীরের উরি সেক্টরে হঠাত শেলিং পাকসেনার। পাকিস্তান সেনার হঠাত হামলায় উরি সেক্টেরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যাচ্ছে।ইতিমধ্যে শেলিংয়ে প্রাণ হারিয়েছেন ৭ জন। এর মধ্যে ৩ জন সেনা-জওয়ান বলে জানা যাচ্ছে।

পাক সেনার শেলিংয়ে ৪ জন সাধারণ নাগরিকেরও মৃত্যু হয়েছে বলে খবর। সূত্রেক খবর, বারামুল্লা জেলায় উরি সেক্টরের হাজিপুরে হঠাত করেই ভারী গোলাবর্ষণ শুরু করে পাক সেনা। ভারতীয় সেনার ছাউনির টার্গেট করা হয়।

এমনকি সীমান্ত লাগোয়া জনবসতি লক্ষ্য করেও শেলিং চালায় পাকিস্তান। যদিও পাকিস্তানকে একেবারে কড়া ভাষায় জবাব দেয় ভারতও। দুপক্ষের গোলাগুলিতে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

পাক সেনার শেলিংয়ে বিএসএফ-এর এক জওয়ান শহিদ হয়েছেন। জানা গেছে, সাব-ইনস্পেক্টর পদমর্যাদার ওই অফিসারে নাম রাকেশ ডোভাল। তিনি আর্টি রেজিমেন্টে পোস্টেড ছিলেন বলে জানিয়েছে সীমান্তরক্ষী বাহিনী। পাশাপাশি, ভারতীয় সেনার ২ জওয়ানও শহিদ হয়েছে বলে খবর। তাঁরা দু’জনই ৫৯ রেজিমেন্টের সদস্য। অন্যদিকে, পাকিস্তান সেনার শেলিংয়ে মৃত্যু হয়েছে মহিলা সহ চার সাধারণ নাগরিকেরও। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মৃত্যু হয়েছে ফারুকা বেগম, নাদির হুসেন, তাহির জালাউদ্দিন ও ইরশাদ আহমেদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here