যৌন সুখের বিকল্প পথ জানতে চান?

0
1342

নিজস্ব প্রতিনিধি(০৮.০৯.২০২০):’কামসূত্র’-র দেশ হলেও এখনও ভারতে যৌনতা নিয়ে বহু ট্যাবু রয়েছে। যৌনতা নিয়ে কোনও প্রশ্ন বা সমস্যা থাকলে তাই আজও এদেশের মানুষ তা নিয়ে কথা বলার আগে বেশ কয়েকবার ঢোঁক গেলেন। 

এত রাখঢাকের জন্যই হয়তো কৌতূহলের শেষ নেই। তবে ইন্টারনেটের দৌলতে আজ সহজলভ্য সব রকমের তথ্য। তবে শুধুই তথ্য নয়, এসকর্ট সার্ভিস থেকে শুরু করে, যৌন বন্ধু ও সেক্স টয় সবই হাতের মুঠোয়। তবে দোকানে গিয়ে সেক্স টয় কেনার মতো সাবলীল এখনও নয় এদেশ। তাই নির্ভর করতে হয় ই-কমার্স ওয়েবসাইটের উপরে। 

২০১৪-য় ‘কুপন দুনিয়া’ নামের একটি ওয়েবসাইট একটি সার্ভে করেছিল। এই সার্ভে রিপোর্টে উঠে এসেছিল ভারতের কোন চারটি শহর সেক্স টয়ের বিষয়ে সবচেয়ে বেশি আগ্রহী। ই-কমার্স ওয়েবসাইটে এই চার শহরের বাসিন্দা কতটা যাওয়া-আসা করে তার উপর ভিত্তি করে এই সমীক্ষা চালায় ‘কুপন দুনিয়া’।

সমীক্ষাটির মাধ্যমে জানা গিয়েছিল আরব সাগরের তীরেই যৌন খেলনা নিয়ে সবচেয়ে বেশি আগ্রহ। কথায় আছে, ‘মুম্বই শহর নাকি কখনও ঘুমোয় না।’ কাজের ব্যাপারে যেমন এই শহরের বাসিন্দারা সক্রিয়, যৌনতার ক্ষেত্রে একই রকম সক্রিয় মুম্বই। 

দ্বিতীয় স্থানেই রয়েছে দেশের রাজধানী দিল্লি। এই শহরের মানুষ দৈনন্দিন ব্যস্থতা সামলেও সেক্স টয়ের ওয়েবসাইটে গিয়ে উঁকি মারেন, তা বলাই বাহুল্য। 

তৃতীয় স্থানে রয়েছে চণ্ডীগড়। চতুর্থ স্থানে রয়েছে মুম্বই থেকে ৪ ঘণ্টা দূরের শহর পুণে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here