বাগান সমর্থকদের নয়া উপায় উৎসাহ………

0
65

নিজস্ব প্রতিবেদন (দেবস্মিতা ঘোষ) ২০.১১.২০২০:

আজ থেকে শুরু আই এস এল।তার আগে স্বভাবতই উত্তেজনা তুঙ্গে সবুজ মেরুন শিবিরে। কলকাতা শহরে বৃহস্পতিবার গড়িয়া, কামালগাজি, সোনারপুর, রাজপুর, হরিনাভি সহ দক্ষিণের বিস্তৃত অঞ্চলে আই লিগের চ্যাম্পিয়নশীপ ট্রফি নিয়ে বিজয় উৎসব করেন সবুজ-মেরুন সমর্থকরা।এটিকে ও মোহনবাগান জোট বেঁধে এটিকে মোহনবাগান হয়ে লড়বে।আইএসএল খেলতে সবুজ মেরুন ব্রিগেড এই মুহূর্তে গোয়ায়। এতো বড়ো ম্যাচের আগে দলের সমস্ত সদস্যকে উৎসাহ দিতেই এই উদ্যোগ।

“BJP ক্ষমতায় আসলে সংখ্যালঘুদের ক্ষতি নেই”

অক্টোবর মাসে করোনা আবহে আই লিগ ট্রফি নিয়ে সবুজ মেরুন সমর্থকদের বিশাল জমায়েত ঘিরে তীব্র নিন্দার ঝড় উঠেছিলে। তাই এই দিন নজর রেখেই হয়েছে এই মিছিল। সেদিন বিজয় মিছিলে তাই নিয়ম বিধি মেনেই হয়েছে সব। মিছিলে সমর্থক সংখ্যা নির্ধারিত করা হয়েছিলো।

“বিজেপি মিছিলে কি মুসলিমরা আল্লা হু আকবর বলতে পারবে?”

মোহনবাগান সচিব সৃঞ্জয় বোস ও অর্থ-সচিব দেবাশিস দত্ত জানান,”সমর্থকদের আবেগ  স্বতঃস্ফূর্ত। আমরা সমর্থকদের আবেদন করেছি বৃহস্পতিবার যেন স্বাস্থ্যবিধি মেনে বিজয় উৎসব পালন করা হয়।” বৃহস্পতিবার আবার বাগানের অর্থ সচিব দেবাশিস দত্তের জন্মদিন।

“ভাগ মুকুল ভাগ”

তবে যাই হোক, বাগান কর্তারা যাই বলুন, ক্লাবের নামটা যখন মোহনবাগান আর জার্সির রং যখন সবুজ-মেরুন, তখন আই লিগ  ট্রফি নিয়ে আরও একবার যে সদস্য সমর্থকদের আবেগের বিস্ফোরণ ঘটবে শহরতলীর রাজপথে সেটা তো সময়ের অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here