খুন নাকি আত্মহত্যা? হিমাচল প্রদেশে উদ্ধার বলি-অভিনেতার দেহ

0
64

নিজস্ব প্রতিবেদন (১২.১১.২০২০) পল্লবী সান্যাল : পর্দার ধোনি তথা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। নভেম্বরে হিমাচল প্রদেশ থেকে উদ্ধার হল আরও এক বলি-অভিনেতা আসিফ বসরার ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও ফরেনসিক বিশেষজ্ঞরা। দায়ের করা হয়েছে অস্বাভাবিক মৃত্যুর মামলা।

জানা গিয়েছে, হিমাচল প্রদেশের ধর্মশালার এক আবাসনে গত পাঁচ বছরধরে ভাড়া ছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে উদ্ধার হয়েছেবছর ৫৩-র এই অভিনেতার দেহ। এই ঘটনায় কাংড়ার এসএসপি বিমুক্ত রঞ্জন গণমাধ্যমকে জানিয়েছেন, ধর্মশালার একটি প্রাইভেট কমপ্লেক্স থেকে দেহটি উদ্ধার করা হয়েছে। কীভাবে অভিনেতার মৃত্যু হল না স্পষ্ট নয়। তদন্ত শুরু হয়েছে। তবে প্রাথমিক অনুমান,মানসিক অবসাদের জেরে পোষ্যের বেল্ট গলায় পেঁচিয়েআত্মঘাতী হয়েছেন তিনি।

জানা গিয়েছে, বিদেশি এক মহিলার সঙ্গে আবাসনে থাকতেন তিনি।এদিন সকালে রোজের মতোই পোষ্যকে নিয়ে বেরিয়েছিলেন আসিফ। বাড়ি ফিরেই ঘটান এমন কাণ্ড। এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

প্রসঙ্গত, যব উই মেট, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই, এক ভিলেন, কৃষ ৩, কাই পো ছে’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন আসিফ।সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক এবং ডিজনি প্লাস হটস্টারের হস্টেজের দু নম্বর সিজনে দেখা গিয়েছিল তাঁকে। ভারতীয় ছবির পাশাপাশি ওয়ান নাইট উইথ দ্য কিং, কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সডের মতো বেশ কিছু বিদেশি প্রোজেক্টেও নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here