মুকুল রায় শীঘ্র বিজেপিতে পদ পাবেন!

0
93

নিজস্ব প্রতিবেদনঃ মুকুল রায় বিগত কয়েকমাস ধরে নিস্ক্রিয় হয়ে আছেন রাজ্য রাজনীতিতে। তাঁর আক্রমণে আগের ঝাঁঝ দেখা যাচ্ছে না তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির কর্মসূচিতেও সেভাবে দেখা যাচ্ছে না তাঁকে। অমিত শাহের ভার্চুয়াল সমাবেশ ছাড়া নিয়মিত যে বৈঠক গুলি হচ্ছে একটিতেও তিনি সক্রিয় হননি। এই অবস্থায় দিল্লির বৈঠক ত্যাগ করে মুকুলের কলকাতায় ফিরে আসা নিয়ে এখন জোর জল্পনা চলছে।

মুকুল রায় বিজেপিতে যাওয়ার পর বহুবার তাঁকে মন্ত্রী করা নিয়ে কিংবা কেন্দ্রীয় কোনও পদ দেওয়া নিয়ে সম্ভাবনা তৈরি হয়েছে। কিন্তু শেষমেশ কিছুই জোটেনি। সম্প্রতি তাঁকে রাজ্যসভার সংসদ করে কেন্দ্রীয় মন্ত্রী পদে আনা হবে বলে সম্ভাবনা তৈরি হয়েছিল। তাও ভেস্তে গিয়েছে। এই অবস্থায় মোদী-শাহ ঘনিষ্ঠ এক সাংসদ জানিয়েছেন মুকুল রায়কে নিয়ে ভাবছে কেন্দ্রীয় নেতৃত্ব।
তাঁর কথায়, বিজেপিতে ১৮ মাসে বছর হয়। তাই মুকুল রায়ের পদ ঝুলে রয়েছে। তবে ২০২১-এর আগে বিজেপিতে তাঁর গুরুত্ব বাড়ানো হবে। মুকুল রায় খানিকটা অধৈর্য হয়ে পড়েছেন। তাই এই সমস্যা তৈরি হচ্ছে। তবে মুকুল রায়কে যে বিজেপিতে গুরুত্ব দেওয়া হচ্ছে না, তা নয়। মুকুল রায়কে নিয়ে খুব তাড়াতাড়িই সুখবর হবে, তিনি তা হলফ করে বলতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here