বিজেপির ডাকা বনধে মিশ্র সাড়া মানিকচকেও …

0
59

 

নিজস্ব সংবাদদাতা(দেবাস্মিতা ঘোষ ) ১৪.০৭.২০২০:-▪ উত্তরদিনাজ পুর জেলার হেমতাবাদ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু রহস্যের কিনারা এবং দোষীদের শাস্তির দাবিতে মঙ্গলবার সকাল থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা সহ মালদা জেলার মানিকচক ব্লক এলাকাতেও বনধ সফল করতে পথে বিজেপি নেতৃত্ব ।
উত্তরবঙ্গের সব জায়গার সাথে মঙ্গলবার সকাল থেকে মানিকচকেও মিশ্র সাড়া পরে বনধে। বিজেপির ডাকা বনধে সকাল থেকেই রাস্তায় বেসরকারি বাস পরিষেবা কার্যত বন্ধ ছিল । সবজি ও ফল বাজার খোলা থাকলেও বন্ধ ছিল অন্যান্য দোকান। তবে সরকারি বাসের পরিষেবা চালু ছিল। মানিকচকে বিভিন্ন বাসস্টান্ড এলাকায় বেসরকারি বাস বন্ধের জন্য ভোগান্তিতে পড়েন যাত্রীরা। মাঝেমধ্যে সরকারি বাস আসলে ব্যাপক ভিড় জমে যাত্রীদের।
সকাল থেকে মানিকচকের বিভিন্ন জায়গায় বনধের সমর্থনে বিক্ষোভ মিছিল করে মানিকচক বিজেপি নেতৃত্ব। বিজেপির জেলা সভাপতি সহ সন্তোষ মন্ডল ও মন্ডল সভাপতি বিশ্বজিৎ মন্ডলের এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয় । মথুরাপুর চৌড়ঙ্গীমোড় ও ব্যাঙ্ক মোড় বনধের সমর্থনে বিক্ষোভ ছিবধারা পরে ।
বিজেপির জেলা সহ সভাপতি সন্তোষ মন্ডল জানান, হেমতাবাদ এর বিজেপি বিধায়ক হেমেন্দ্র নাথ রায়কে পরিকল্পিতভাবে খুন করেছে দুষ্কৃতীরা তার গলায় ফাঁস দিয়ে তাকে খুন করা হয় বলে অভিযোগ তুলেন তিনি। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে উত্তরবঙ্গ সহ মালদা জেলা সাথে মানিকচক ব্লকেও বনধ ডাকা হয়েছে। বনধের সমর্থনে রাস্তায় নামে জেলা বিজেপি নে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here